মঙ্গলবার | ৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি | ভোর ৫:৩৪
Home / প্রচ্ছদ / আগামী নির্বাচনেও বিজয়ী হবে আওয়ামী লীগ: ওবায়দুল কাদের

আগামী নির্বাচনেও বিজয়ী হবে আওয়ামী লীগ: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সততা ও দৃঢ় সাহসী নেতৃত্বের জন্য আগামী জাতীয় নির্বাচনেও আওয়ামী লীগ বিজয়ী হবে।

আজ রবিবার বিকেলে বন্দর নগরীর লালদিঘী ময়দানে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র প্রয়াত এ বিএম মহিউদ্দিন চৌধুরীর স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

সেতুমন্ত্রী বলেন, বিশ্বের ১৭৩টি দেশের সরকার প্রধানের মধ্যে শেখ হাসিনা ৫ম সৎ রাষ্ট্রনায়ক। তাঁর এ সততাই আওয়ামী লীগের আগামী নির্বাচনের সবচেয়ে বড় হাতিয়ার।

ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রার বিরুদ্ধে এখনও ষড়যন্ত্র অব্যাহত রয়েছে। আগামী নির্বাচনে ঐক্যবদ্ধভাবে কাজ করে আওয়ামী লীগকে বিজয়ী করার মাধ্যমে এ ষড়যন্ত্রের জবাব দিতে হবে।

চট্টগ্রাম সিটি করপোরেশনের তিনবারের নির্বাচিত মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি প্রয়াত এবিএম মহিউদ্দিন চৌধুরীর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে ওবায়দুল কাদের বলেন, মহিউদ্দিন চৌধুরী চট্টগ্রাম সিটি করপোরেশনের উন্নয়নে যে অসামান্য অবদান রেখেছেন তাতে নগরবাসী চিরদিন তাঁকে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে।

তিনি বলেন, সফল এ নগর পিতার রাজনৈতিক জীবন থেকে রাজনীতিবিদদের অনেক কিছু শেখার রয়েছে। তিনি আওয়ামী লীগের নেতাদের জন্য শেখার অনেক কিছু রেখে গেছেন।

সেতুমন্ত্রী আরো বলেন, মহিউদ্দিন চৌধুরী তাঁর দীর্ঘ রাজনৈতিক জীবনে চট্টগ্রামের সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক ও শিক্ষা ক্ষেত্রে অসামান্য অবদান রেখে গেছেন। যা নগরবাসী কখনো ভুলবে না। বাসস

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আমি ঢাকা চলে গেলেও মনটা পরে থাকবে বোরহানউদ্দিন ও দৌলতখানের মানুষের মাঝে

মোঃ সাইফুল ইসলাম আকাশ, বোরহানউদ্দিন উপজেলা প্রতিনিধি!! আমি ঢাকা চলে গেলেও আমার ...