বুধবার | ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ই সফর, ১৪৪৩ হিজরি | সন্ধ্যা ৭:৫১
Home / অপরাধ / চুয়াডাঙ্গায় পুলিশকে কুপিয়ে জখম করা মামলায় আরো এক যুবক গ্রেপ্তার

চুয়াডাঙ্গায় পুলিশকে কুপিয়ে জখম করা মামলায় আরো এক যুবক গ্রেপ্তার

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গা শহর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) ওহিদকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখমের মামলায় হৃদয় হোসেন (২৩) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার ভোরে শহরের বিএডিসি ফার্মপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। হৃদয় হোসেন শহরের বিএডিসি ফার্মপাড়ার ফারুক হোসেনের ছেলে।
চুয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ তোজাম্মেল হক জানান, গোপনে খবর পেয়ে বিএডিসি ফার্মপাড়া এলাকায় অভিযান চালিয়ে হৃদয়কে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। বুধবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।
উল্লেখ্য, গত ২৫ ডিসেম্বর’১৭ রাত সাড়ে ৯টার দিকে চুয়াডাঙ্গা শহরের বিএডিসি ফার্মপাড়া এলাকায় পুলিশের একটি টহল দলের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। এ সময় তারা শহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) ওহিদকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। হামলার পর পরই স্থানীয় জনতা হামলাকারীদের মধ্যে বিএডিসি ফার্মপাড়া বুদোর ছেলে মিন্টু হোসেনকে (৩২) আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোর্পদ করে।
পরে ওইদিন রাতেই সরকারি কাজে বাধাদান ও উপ-পরিদর্শক ওহিদকে হত্যা প্রচেষ্টার অভিযোগ এনে শহর ফাঁড়ির এএসআই নুর হোসেন বাদী হয়ে চুয়াডাঙ্গা থানায় মামলা দায়ের করেন। দু’টি মামলায় ৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১৮-১৯ জনকে অভিযুক্ত করা হয়।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সিলেটে গৃহবধু গণধর্ষণ মামলার ছয় নম্বর আসামি মাহফুজুর গ্রেফতার

সিলেট প্রতিনিধি : সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধু গণধর্ষণ মামলার ছয় নম্বর ...