বৃহস্পতিবার | ১৬ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ৯ই সফর, ১৪৪৩ হিজরি | রাত ১০:১৫
Home / খেলাধুলা / নেইমারের চার গোলে পিএসজির বিশাল জয়

নেইমারের চার গোলে পিএসজির বিশাল জয়

লীগ ওয়ানের টেবিলের মাঝামাঝিতে থাকা ডিওনকে ৮-০ গোলের বড় ব্যবধানে পরাজিত করেছে প্যারিস সেইন্ট-জার্মেই। টেবিলের শীর্ষে থাকা পিএসজির হয়ে চার গোল করেছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। অন্যদিকে দলের আরেক তারকা এডিনসন কাভানি এক গোল করে ক্লাবের ইতিহাসে সর্বকালের সর্বোচ্চ গোলদাতার তালিকায় শীর্ষে থাকা জ্লাটান ইব্রাহিমোভিচের রেকর্ড স্পর্শ করেছেন।

ঘরের মাঠ পার্ক ডি প্রিন্সেসে ১৫ মিনিটের মধ্যে এ্যাঞ্জেল ডি মারিয়ার দুই গোলে এগিয়ে যায় পিএসজি। এরপর আর্জেন্টাইন এই ফরোয়ার্ডের ক্রসে ২১ মিনিটে কাভানি দলের পক্ষে তৃতীয় গোল করেন। এই গোলের মাধ্যমেই কাভানি ইব্রাহিমোভিচের ১৫৬তম গোলের রেকর্ড স্পর্শ করেন। ইনজুরি কাটিয়ে দলে ফেরা নেইমার বিরতির আগে দলকে চতুর্থ গোল উপহার দের। এরপর ৫৭ ও ৭৩ মিনিটে পরপর দুই গোল করে নেইমার হ্যাটট্রিকের পাশাপাশি স্বাগতিকদের বড় জয় নিশ্চিত করেন। ৭৭ মিনিটে কাইলিয়ান এমবাপ্পের গোলের পরে ৮৩ মিনিটে স্পট কিক থেকে ডিওনের জালে শেষ বলটি প্রবেশ করান নেইমার। যদিও পেনাল্টি শটটি কাভানি নিলে নতুন এক রেকর্ডের মালিক হতেন উরুগুয়ের এই অভিজ্ঞ স্ট্রাইকার। তার পরিবর্তে নেইমার শটটি নিয়ে তা নিয়ে সমর্থকদের মধ্যেও মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে।

ম্যাচ শেষে পিএসজির কোচ উনাই এমেরি বলেছেন, কাভানি আমাদের মূল স্ট্রাইকার। আজও সে দারুন খেলেছে। ব্যক্তিগত এই রেকর্ড স্পর্শে পুরো দলই তাকে সহযোগিতা করেছে। আমি মনে করি নেইমার যে পেনাল্টি শটটি নিয়ে তাতে দোষের কিছু নেই, সেও আজ ভাল খেলেছে। আমরা সবাই খুশি। তবে ঐ পেনাল্টি ছাড়াও কাভানির সামনে গোলের অনেক সুযোগই এসেছিল। বাসস

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আফগানিস্তানের ক্রিকেটার রশিদ খানের মায়ের ইন্তেকাল

মোঃ মামুন আহমেদ!! আফগানিস্তানের তারকা ক্রিকেটার রশিদ খানের মা আর নেই (ইন্নালিল্লাহি ...