শনিবার | ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৮ই সফর, ১৪৪৩ হিজরি | দুপুর ১২:৩৬
Home / জাতীয় / প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২০ প্রতিষ্ঠানের অনুদান

প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২০ প্রতিষ্ঠানের অনুদান

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার ত্রাণ ও কল্যাণ তহবিলে ২০ সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান এবং ব্যক্তিবর্গের কাছ থেকে অনুদানের অর্থ এবং অনুদান হিসেবে প্রদত্ত কম্বল গ্রহণ করেছেন।

বৃহস্পতিবার দুপুরে তার তেজগাঁওস্থ কার্যালয়ে চার কোটি ২৫ লাখ টাকা অনুদানের চেক এবং পাঁচ হাজার পিস কম্বল গ্রহণ করেন।

অনুদানের চেক প্রদানকারীরা হচ্ছেন- মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়, ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশ (আইসিবি), ইউএনডিপি’র কান্ট্রি ডিরেক্টর সুদীপ্ত মুখার্জি, ফরেন অফিস স্পাউজ অ্যাসোসিয়েশন (এফওএসএ), বাংলাদেশ পেট্রোলিয়াম ট্যান্কার্স ওউনার্স অ্যাসোসিয়েশন, হোসাফ গ্রুপ, এইচটিএমএস লিমিটেড, শিপার্স কাউন্সিল অব বাংলাদেশ, হামদর্দ ল্যাবরেটরিজ, বাংলাদেশ টয় মার্চেন্ট ম্যানুফ্যাকচারিং অ্যাসোসিয়েশন, বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় অ্যালুমনাই অ্যাসোসিয়েশন, সুরাইয়া ইন্টারন্যাশনাল ট্রেড কোম্পানি, বঙ্গবন্ধু ফাউন্ডেশন, ঢাকা বিশ্ববিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশন, সানি ডেল স্কুল এবং গুলশান জগার্স সোসাইটি।

মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব নজিবুর রহমান এবং প্রেস সচিব ইহসানুল করিম এ সময় উপস্থিত ছিলেন।

পরে বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশনের সভাপতি এবং জামালপুর জেলা আওয়ামী লীগের সদস্য ইঞ্জিনিয়ার মোহাম্মাদ মোজাফফর হোসেন প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে পাঁচ হাজার পিস কম্বল দেন।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

যেসব অঞ্চলে কালবৈশাখীর সম্ভাবনা

দেশের কোথাও কোথাও বৃষ্টি ও ঝড়ো হাওয়ার কারণে তাপমাত্রা কমতে শুরু করেছে। ...