শুক্রবার | ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | বিকাল ৪:০৪
Home / জাতীয় / মেয়র হিসেবে প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন মোস্তফা

মেয়র হিসেবে প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন মোস্তফা

রংপুর সিটি করপোরেশনের মেয়র হিসেবে শপথ নিয়েছেন মোস্তাফিজার রহমান মোস্তফা। জাতীয় পার্টি থেকে নির্বাচিত মোস্তফাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার কার্যালয়ে শপথবাক্য পাঠ করান।

বৃহস্পতিবার একই অনুষ্ঠানে রংপুর সিটির ৩৩ জন কাউন্সিলর এবং ১১ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলরকে শপথ পড়ান স্থানীয় সরকারমন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ, স্থানীয় সরকার প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সচিব আবদুল মালেক।

প্রধানমন্ত্রী অনুষ্ঠানে নবনির্বাচিত মেয়র এবং কাউন্সিলরদের স্থানীয় জনগণকে তাঁদের কাঙ্ক্ষিত সেবা প্রদানের আহ্বান জানান। শেখ হাসিনা বলেন, তাঁর সরকার কেবল রংপুরকে সিটি করপোরেশন ঘোষণা করেনি, একে বিভাগ হিসেবে ঘোষণা করেছে এবং রংপুরের সার্বিক উন্নয়নে ব্যাপক পরিকল্পনা বাস্তবায়ন করছে।

প্রধানমন্ত্রী মঙ্গার প্রসঙ্গ উল্লেখ করে বলেন, এ অঞ্চলে একসময় মঙ্গা জনগণের দুঃখের কারণ থাকলেও বর্তমান সরকার এই মঙ্গাকে দূর করতে সক্ষম হয়েছে।

উল্লেখ্য, গত ২১ ডিসেম্বর রংপুর সিটি নির্বাচনে এক লাখ ৬০ হাজার ৪৮৯ ভোট পেয়ে মেয়র হন মোস্তাফিজার রহমান মোস্তফা। আওয়ামী লীগের প্রার্থী সরফুদ্দিন আহমেদ ঝন্টু নৌকা প্রতীকে ৬২ হাজার ৪০০ ভোট পেয়ে দ্বিতীয় হন। তৃতীয় স্থানে থাকা বিএনপির প্রার্থী কাওসার জামান বাবলা ধানের শীষ প্রতীকে পান ৩৫ হাজার ১৩৬ ভোট।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

যেসব অঞ্চলে কালবৈশাখীর সম্ভাবনা

দেশের কোথাও কোথাও বৃষ্টি ও ঝড়ো হাওয়ার কারণে তাপমাত্রা কমতে শুরু করেছে। ...