মঙ্গলবার | ২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | সন্ধ্যা ৬:৫৫
Home / সারাদেশ / বাগাতিপাড়ায় রাস্তা সংস্কারের মাস পেরতেই পাথর উঠে যাওয়ার অভিযোগ

বাগাতিপাড়ায় রাস্তা সংস্কারের মাস পেরতেই পাথর উঠে যাওয়ার অভিযোগ

বাগাতিপাড়া (নাটোর) সংবাদদাতা: সংস্কার হওয়ার মাস না পেরতেই, পাথর উঠে যাওয়ার অভিযোগ উঠেছে নাটোরের বাগাতিপাড়া পৌরসভার বিহারকোল-নওশেরা জনগুরুত্বপূর্ণ রাস্তাটিতে। স্থানীয়দের অভিযোগ, নিম্নমানের উপকরণ ব্যবহারেই রাস্তার এমন দূর্গতি। তবে পৌর কর্তৃপক্ষের দাবী পৌরসভার ওই রাস্তায় মহিষের গাড়ী (হাল লাগানো চাকা) চলাচলে এমন দূরাবস্থা হয়েছে।
সূত্রে জানা যায়, বাগাতিপাড়া পৌরসভার ৭ ও ৮নং ওয়ার্ড এলাকার জনগুরুত্বপূর্ণ রাস্তা বিহারকোল- নওশেরা। রাস্তাটি গত ২৭আগষ্ট বুঝে নেন পৌর কর্তৃপক্ষ। কিন্তু মাস পার না হতেই রাস্তাটির বিভিন্ন স্থানে পাথর উঠা শুরু হয়। নিম্নমানের উপকরণ ব্যবহারে রাস্তার এমন বেহাল অবস্থা হলেও কর্তৃপক্ষ মহিষের গাড়ী চলার কথা বলে দায় এড়ানো চেষ্টা করছেন। রাস্তাটি সংস্কার কাজটি করেছেন মীম কন্সট্রাকশন লিমিটেড, বনপাড়া নাটোর। এ বিষয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের প্রোপাইটার ফজলুর রহমান তারেক এর দাবী, ‘ আমাদের জামানত দেয়া আছে। একবছরের মধ্যে রাস্তায় কোন সমস্যা হলে তা সংস্কার করে দেওয়া হবে।’ এদিকে বিহারকোল বাজারের খাদেম এগ্রো কেমিক্যাল এর প্রোপাইটার খাদেমুল ইসলাম, ব্যবসায়ী প্রকাশ রায়, রাধা নাথ রায়, নজরুল ইসলাম সহ স্থানীদের দাবী, নিম্নমানের উপকরণ ব্যবহারের কারণেই কিছু দিনের মধ্যেই রাস্তার পাথর উঠে যাচ্ছে। বিষয়টি নিয়ে নওশেরা-আরাজিমাড়ীয়া মহল্লার বাসিন্দা ও জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আশরাফুল আলম খাঁন ডাবলু দাবী করেন, ‘রাস্তার কাজটি নিম্নমানের হয়েছে তাতে কোন সন্ধেহ নেই। তবে কিছু কিছু স্থানে এতোটাই নিম্নমানের হয়েছে যার কারণে মাস পার না হতেই পাথর উঠা শুরু হয়েছে।’ হাল লাগানো চাকার দোহাই দিয়ে পৌর কর্র্তৃপক্ষের দায় এড়ানোর সুযোগ নেই বলে জানান তিনি।
এ ব্যাপারে বাগাতিপাড়া পৌর ইঞ্জিনিয়ার ও সচিব (দায়িত্বপ্রাপ্ত) আব্দুর রউফ দাবী করেন, ‘ওই রাস্তা দিয়ে মহিষের গাড়ী (হাল লাগানো চাকা) চলাচল করে। তাতে করে কিছু স্থানে এমন অবস্থা হয়েছে। কিন্তু একই সাথে আরো কিছু রাস্তা করা হয়েছে সেগুলোর কোন ক্ষতি হয়নি।’

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিশ্ব মানবাধিকার দিবসে বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার সাংবাদিক সোসাইটির র‍্যালি

নিজস্ব প্রতিবেদক : বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার ...