বুধবার | ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ই সফর, ১৪৪৩ হিজরি | রাত ৯:০৯
Home / অপরাধ / গোপালগঞ্জ মুকসুদপুরে পঙ্গু অসহায় স্বামী পরিত্যাক্তা মহিলাকে হুমকী: ইউপি সদস্যের

গোপালগঞ্জ মুকসুদপুরে পঙ্গু অসহায় স্বামী পরিত্যাক্তা মহিলাকে হুমকী: ইউপি সদস্যের

গোপালগঞ্জ প্রতিনিধি : “গোপালগঞ্জের মুকসুদপুরে পঙ্গু অসহায় স্বামী পরিত্যাক্তা মহিলার টাকা আত্বসাৎ করলেন মহিলা ইউপি সদস্য” শিরোনামে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশিত হলে তার জের ধরে ওই পঙ্গু অসহায় স্বামী পরিত্যাক্তা মহিলাকে বিভিন্ন লোকের মাধ্যমে এখন এলাকা ছাড়ার হুমকী দিচ্ছে মহিলা ইউপি সদস্য শিপ্রা মোহন্ত হারু। দেশের বিভিন্ন অনলাইন ও প্রিন্ট মিডিয়ায় প্রকাশিত সংবাদের জের ধরে বর্তমানে হুমকি দিচ্ছে বলে সাংবাদিকদের কে জানান ওই পঙ্গু অসহায় স্বামী পরিত্যাক্তা উন্নতি বালা।
এ ব্যাপারে পঙ্গু অসহায় স্বামী পরিত্যক্তা উন্নতি বালা সাংবাদিকদের বলেন, ৩ মাস আগে আমাদের মহিলা ইউপি সদস্য শিপ্রা মোহন্ত হারু আমাকে সরকারী ঘর দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে আমার কাছ থেকে নিজ হাতে ৫ হাজার টাকা নেওয়ার খবর বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হওয়ার পরে তিনি বিভিন্ন মাধ্যমে আমাকে হুমকি দিচ্ছে। আমি শুধু সংখ্যালঘু নয় পরিবারে কথা বলার মত আমার কেউ নেই। আমি একজন অসহায় মহিলা আমার দেখার ও বিচার করার কেউ নেই তাই ঈশ্বরের কাছে বিচার দেই তিনি যেন এর বিচার করেন। আমি হাটাচলা করতে পারি না তবুও আশা করছি প্রশাসন আমার বিষয়টি বিবেচনা করে দেখবেন।
এ ব্যাপারে ইউপি সদস্য শিপ্রা মোহন্ত হারুর ব্যবহৃত মোবাইল ০১৯৮৭-৩৮৫৩১৮ নম্বরে একাধিক বার যোগাযোগ করার চেষ্টা করা হলেও ফোনটি বন্ধ পাওয়া যায়।
এ ব্যাপারে জলিরপাড় ইউনিয়নের চেয়ারম্যান অখিল চন্দ্র বৈরাগির ব্যবহৃত মোবাইল ০১৭১২-৭২৯৪৬০ নম্বরে যোগাযোগ করা হলে তিনি বলেন, মহিলা সদস্য শিপ্রা মোহন্ত হারু প্রকাশিত সংবাদের কারনে তাকে হুমকি দিয়ে ঠিক করে নাই। বিষয়টি আমি ডেকে পঙ্গু অসহায় স্বামী পরিত্যক্তা উন্নতি বালার টাকা ফেরত দেওয়ার ব্যাবস্থা করছি।
উল্লেখ, গত ৩রা জানুয়ারী “গোপালগঞ্জের মুকসুদপুরে পঙ্গু অসহায় স্বামী পরিত্যাক্তা মহিলার টাকা আত্বসাৎ করলেন মহিলা ইউপি সদস্য” শিরোনামে দেশের বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়।
বর্তমানেও গোপালগঞ্জের মুকসুদপুরে উপজেলার জলিলপাড় ইউনিয়নের ১,২ ও ৩নং ওয়ার্ডে ইউপি মহিলা সদস্য শিপ্রা মোহন্ত হারু তার এ ধরনের অনৈতিক কর্মকান্ড এখনো বহাল তবিয়তে চালিয়ে যাচ্ছে বলে এলকাবাসী সুত্রে জানা গেছে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সিলেটে গৃহবধু গণধর্ষণ মামলার ছয় নম্বর আসামি মাহফুজুর গ্রেফতার

সিলেট প্রতিনিধি : সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধু গণধর্ষণ মামলার ছয় নম্বর ...