শনিবার | ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১০ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | রাত ১১:৩০
Home / অপরাধ / নারায়ণগঞ্জ ফতুল্লায় সবজি বিক্রেতাকে পিটিয়ে হত্যা

নারায়ণগঞ্জ ফতুল্লায় সবজি বিক্রেতাকে পিটিয়ে হত্যা

নারায়ণগঞ্জের ফতুল্লায় চুরির অভিযোগে রাসেল নামে এক সবজি বিক্রেতাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। তবে নিহতের পরিবারের দাবি, রাসেলকে পূর্বশত্রুতার জের ধরে পিটিয়ে হত্যা করা হয়েছে।

রবিবার ভোরে ফতুল্লার ভোলাইল মরাখালপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রাসেল মিয়া নারায়ণগঞ্জ সদর উপজেলার পুরাতন সৈয়দপুর সরদার বাড়ি এলাকার মৃত আলী বক্সের ছেলে। তিনি ভোলাইল গেদ্দার বাজার এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন।

নিহতের বড় ভাই গোলাম হোসেন জানান, রাসেল মাকে নিয়ে ভোলাইল গেদ্দার বাজার এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করে আসছিল। ভোরে লোকজনের মাধ্যমে তিনি জানতে পারেন যে, ভোলাইল মরাখাল পাড় আল মদিনা মসজিদ সংলগ্ন এলাকার আলতাফ মিয়ার ছেলে ইমরান ও তানভীরসহ আরো কয়েকজন মিলে রাসেলকে পিটিয়ে রাস্তায় ফেলে রাখে। স্থানীয়রা তাকে নারায়ণগঞ্জ ৩শ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর শুনে তারা বিষয়টি ফতুল্লা থানায় পুলিশকে অবহিত করেন। রাসেলকে পিটিয়ে হত্যাকারীরা স্থানীয় হওয়ায় হত্যাকাণ্ডটি ভিন্নখাতে নিতে মোটরসাইকেল চুরির মিথ্যা অভিযোগ আনা হয়েছে বলে তিনি জানান।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) শাহজালাল ভোরে রাসেল মোটররসাইকেল চুরি করে পালিয়ে যাওয়ার সময় এলাকার লোকজন তাকে মারধর করে। মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর মারা যায় বলে এলাকাবাসী তাকে জানিয়েছে। এ ঘটনার হত্যা রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সিলেটে গৃহবধু গণধর্ষণ মামলার ছয় নম্বর আসামি মাহফুজুর গ্রেফতার

সিলেট প্রতিনিধি : সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধু গণধর্ষণ মামলার ছয় নম্বর ...