শনিবার | ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৮ই সফর, ১৪৪৩ হিজরি | রাত ৪:০৩
Home / সারাদেশ / ঢাকা বিভাগ / সাতক্ষীরা-১ আসনের এমপি পুত্রের আত্মহত্যা

সাতক্ষীরা-১ আসনের এমপি পুত্রের আত্মহত্যা

রাজধানীর শেরে বাংলা নগর এলাকায় সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য মুস্তফা লুৎফুল্লাহ’র ছেলে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তার নাম অনিক আজিজ। রবিবার ভোরে ন্যাম ভবন থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

২৫ বছর বয়সী অনিক একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠাচ্ছে।

শেরেবাংলা নগর থানার উপপরিদর্শক শফিকুল ইসলাম বলেন, রবিবার ভোর সাড়ে ছয়টার দিকে পাঁচ নম্বর ন্যাম ভবনের ৬০৪ নম্বর ফ্ল্যাট থেকে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না দিয়ে পেঁচানো অবস্থায় অনিক আজিজের মরদেহ উদ্ধার করা হয়।

অনিকের পরিবারিক একটি সূত্রের বরাত দিয়ে এই পুলিশ কর্মকর্তা বলেন, গতকাল রাতের কোনো এক সময় পরিবারের সদস্যদের ওপর অভিমান করে অনিক আত্মহত্যা করেছেন। তার বাবা সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য মুস্তফা লুৎফুল্লাহ। তিনি ওয়ার্কার্স পার্টি থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

অনিক আজিজের কী কারণে আত্মহত্যা করেছেন এমন প্রশ্নে শফিকুল ইসলাম বলেন, মাত্র মরদেহ নামিয়েছি। সেটিও সুরতহাল প্রতিবেদন তৈরি করে মর্গে পাঠানো কাজ করছি। বিস্তারিত জানতে আরো সময় লাগবে।’

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আন্তর্জাতিক মানবাধিকার দিবসে ‍বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার সাংবাদিক সোসাইটি ডেমরা শাখার উদ্দ্যোগে মাক্স বিতরন, মানববন্ধন ও র‌্যালী অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : গতকাল ১০ ডিসেম্বর ২০২০ইং বিশ্ব স্বীকৃত আন্তর্জাতিক মানবাধিকার দিবসে ...