মঙ্গলবার | ২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | সন্ধ্যা ৬:৫৬
Home / প্রচ্ছদ / সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগ ৮ ভাগ ভোটও পাবে না: ফখরুল

সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগ ৮ ভাগ ভোটও পাবে না: ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সম্পূর্ণ মিথ্যা মামলা দিয়ে খালেদা জিয়াকে হয়রানি করা হচ্ছে। ট্রাস্টের মামলা কখনো দুদকে হতে পারে না। শুধু মাত্র রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত হয়ে এই হয়রানি করা হচ্ছে। সপ্তাহে তিন থেকে চারদিন তাকে কোর্টে যেতে হচ্ছে। নজিরবিহীন এই নির্যাতন। এর জবাব জনগণ একদিন দেবে। সেই দিন খুব বেশি দূরে নয়।

রবিবার বিকেলে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলটির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮২ তম জন্মবার্ষিকী ও জিয়া স্মৃতি পাঠাগারের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বই প্রদর্শনী, পাঠক পরিচয়পত্র বিতরণ এবং বই সংগ্রহ কর্মসূচি অনুষ্ঠানে মির্জা ফখরুল এসব কথা বলেন।

বিএনপি মহাসচিব বলেন, আসন্ন জাতীয় নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ সরকারের অধীনে অনুষ্ঠিত হলে আওয়ামী লীগ শতকরা ৮ ভাগ ভোটও পাবে না। ডিএনসিসি নির্বাচনে আওয়ামী লীগের ভরাডুবি অবধারিত ছিল। সে কারণেই তারা নির্বাচন বন্ধ করে দিয়েছে। আওয়ামী লীগ সহজে উত্তর সিটি নির্বাচন দেবে না। কারণ তারা জানে সুষ্ঠু ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন হলে কোনদিন ক্ষমতায় আসতে পারবে না। আর ক্ষমতায় আসতে না পারলে যে কি হাল হবে তা তো এদেশের জনগণেরও জানা। আমরা দীর্ঘদিন বলে আসছি নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের কথা। তারা সুষ্ঠু নির্বাচন চাইলে তো সেই দাবি মেনে নির্বাচন দিত।

ফখরুল বলেন, শনিবার ওবায়দুল কাদের সাহেব বলেছেন বিএনপি নাকি ৮ ভাগও ভোট পাবো না। উনাকে জিজ্ঞেস করতে চাই- তাহলে আপনারা ভোট দিচ্ছেন না কেন? আপনাদের কীসের ভয়? নিরপেক্ষ সরকারের অধীনে একটা ভোটের আয়োজন করেই দেখুন- কে কত ভোট পায়। জনগণ যাকে ভোট দেবে তারাই বিজয়ী হবে। আপনারা হলে আপনারা থাকবেন আমরা হলে আমরা থাকবো। কিন্তু ভরাডুবির ভয়ে আপনারা নিরপেক্ষ নির্বাচন দেবেন না।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও জিয়া স্মৃতি পাঠাগারের সভাপতি আব্দুস সালামের সভাপতিত্বে এবং পাঠাগারের সাধারণ সম্পাদক মোহাম্মদ জহির দীপ্তির সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আমি ঢাকা চলে গেলেও মনটা পরে থাকবে বোরহানউদ্দিন ও দৌলতখানের মানুষের মাঝে

মোঃ সাইফুল ইসলাম আকাশ, বোরহানউদ্দিন উপজেলা প্রতিনিধি!! আমি ঢাকা চলে গেলেও আমার ...