সোমবার | ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | রাত ৯:১৭
Home / সারাদেশ / গোবিন্দগঞ্জে ইসলামী ব্যাংকে গ্রিল কেটে ডাকাতির চেষ্টা

গোবিন্দগঞ্জে ইসলামী ব্যাংকে গ্রিল কেটে ডাকাতির চেষ্টা

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জ ইসলামী ব্যাংক শাখায় রবিবার দিবাগত রাতে একদল ডাকাত গ্রিল কেটে ব্যাংকে প্রবেশ করে ডাকাতির চেষ্টা করে। ভল্ট ভাঙ্গতে গেলে স্বয়ংক্রিয় এলার্ম বাজতে থাকায় ডাকাতরা পালিয়ে যায়। রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
ইসলামী ব্যাংক গোবিন্দগঞ্জ শাখার সিনিয়র কর্মকর্তা গিয়াস উদ্দিন জানান, রাত আড়াইটার দিকে একদল ডাকাত জানালার গ্রীল কেটে ব্যাংকে প্রবেশ করে। ব্যাংকের গার্ড মিজানুর রহমান ও বাসারকে ঘুমন্ত অবস্থায় মুখ টেপ দিয়ে আটকিয়ে ডাকাতরা বেঁধে ফেলে। এরপর ডাকাতরা ব্যাংকের ভল্ড ভাঙ্গতে গেলে ভল্টে হাত দেয়া মাত্রই স্বয়ংক্রিয়ভাবে এলার্ম বাঁজতে থাকে। কিছুক্ষণের মধ্যেই ম্যানেজারের কাছে ফোন আসে আপনার ব্যাংকে কোন সমস্যা হচ্ছে। ম্যানেজার সংগে সংগে থানায় ফোন করলে পুলিশ ব্যাংকে পৌছার আগেই ডাকাতদল পালিয়ে যেতে সক্ষম হয়।
এ ব্যাপারে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান পিপিএম বিষয়টি নিশ্চিত করে জানান, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ ঢাকা ও স্থানীয় শাখার কর্মকর্তাদের কাছ থেকে খবর পেয়ে সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে পৌছে। তিনি আরো জানান, কিছু চোর গ্রীল কেটে চুরি উদ্দেশ্যে ব্যাংকের ভিতর প্রবেশ করেছিল। কিন্তু স্বয়ংক্রিয়ভাবে এলার্ম বেঁজে উঠায় চোরেরা পালিয়ে যায়।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিশ্ব মানবাধিকার দিবসে বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার সাংবাদিক সোসাইটির র‍্যালি

নিজস্ব প্রতিবেদক : বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার ...