বুধবার | ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৬শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি | সন্ধ্যা ৭:৩৪
Home / অপরাধ / সুনামগঞ্জে ৫শত পিস ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেফতার

সুনামগঞ্জে ৫শত পিস ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেফতার

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জে ৫শত পিস ইয়াবা ট্যাবলেটসহ এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃত ইয়াবা ব্যবসায়ী জেলা সদরের উত্তর আরফিন নগরের এলাকার পশ্চিম তেঘরিয়ার মৃত কালাই মিয়ার ছেলে মো: হারিছ উদ্দিন (৩৭)।

র‌্যাব ও এলাকাবাসী সূত্রে জানাযায়, গত মঙ্গলবার রাত সাড়ে ১১টার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব)-৯, সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল সুনামগঞ্জ জেলার সদর থানাধীন উত্তর আরেফিন নগর এলাকায় অভিযান পরিচালনা করে উত্তর আরেফিন নগর গ্রামের জনৈক আতিক এর টিনের বসত ঘর সংলগ্ন উত্তর পাশের রাস্তার উপর হতে ৫০০(পাঁচশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ ১জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত হারিছ উদ্দিন আইন শৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবত ইয়াবা ব্যবসা করে আসছে। গ্রেফতারকৃত আসামীকে সুনামগঞ্জ জেলার সদর থানায় হস্থান্তর করা হয়। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ২,৫০,০০০(দুই লক্ষ পঞ্চাশ হাজার) টাকা।

সুনামগঞ্জ র‌্যাব ৯-লেঃ কমান্ডার উপ-পরিচালক কোম্পানী অধিনায়ক ফয়সাল আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত হারিছ উদ্দিন আইন শৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবত ইয়াবা ব্যবসা করে আসছে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সিলেটে গৃহবধু গণধর্ষণ মামলার ছয় নম্বর আসামি মাহফুজুর গ্রেফতার

সিলেট প্রতিনিধি : সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধু গণধর্ষণ মামলার ছয় নম্বর ...