বৃহস্পতিবার | ১৬ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ৯ই সফর, ১৪৪৩ হিজরি | রাত ৯:২৯
Home / সারাদেশ / সুনামগঞ্জে সীমান্তনদী মাহারামে সাড়ে ৭ লাখ টাকার বোমা মেশিন জব্দ

সুনামগঞ্জে সীমান্তনদী মাহারামে সাড়ে ৭ লাখ টাকার বোমা মেশিন জব্দ

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের সীমান্তনদী মাহারাম থেকে থানা পুলিশ আনুমানিক সাড়ে ৭ লাখ টাকা মুল্যের তিনটি বোমা মেশিন জব্দ করেছে। নিষেধাজ্ঞা উপক্ষো করে বুধবার রাতে বালি পাথর উক্তোলন কালে বোমা মেশিন গুলো জব্দ করা হয়।
জানা গেছে, উপজেলার সীমান্তনদী মাহারাম নদীর চরে শিমুল বাগান সংলগ্ন এলাকায় থানার ওসি শ্রী নন্দন কান্তি ধর ও বাদাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সাইদুর রহমানের নেতৃত্বে পুলিশী অভিযানে বুধবার রাত ৯টা থেকে ১১ টা পর্য্যন্ত অবৈধভাবে বালি পাথর উক্তোলনকালে তিনটি বোমা মেশিন ও মেশিনের সরজ্ঞামাদী জব্দ করা হয়। পুলিশী অভিযানে মাহারাম চরে থাকা বালি পাথর উক্তোলনকারীরা বোমা মেশিন ফেলে পালিয়ে গেলে মেশিন গুলো জব্দ করে জনসম্মুখে রাতেই তা ধ্বংস করা হয়।
তাহিরপুর থানার ওসি শ্রী নন্দন কান্তি ধর বলেন, জব্দকৃত বোমা মেশিন ও সরজ্ঞামাদীর মুল্য প্রায় সাড়ে ৭ লাখ টাকা হবে। তিনি আরো বলেন, সীমান্তনদী মাহারাম-জাদুকাঁটায় যে বা যারাই পরিবেশ ধ্বংস করে অবৈধভাবে বোমা, সেইভ, ড্রেজার ও শ্যালে মেশিনে বালি-পাথর উক্তোলন করার চেষ্টা করবে তাদের বিরুদ্ধেই নিয়মিত পুলিশী অভিযান চলবে এমনকি মামলা দায়েরের মাধ্যমে কঠোর আইনি ব্যবস্থা নেয়া হবে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিশ্ব মানবাধিকার দিবসে বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার সাংবাদিক সোসাইটির র‍্যালি

নিজস্ব প্রতিবেদক : বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার ...