বুধবার | ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ই সফর, ১৪৪৩ হিজরি | রাত ৮:২১
Home / বিনোদন / স্বর্ণসহ মোশাররফ করিম ‘আটক’

স্বর্ণসহ মোশাররফ করিম ‘আটক’

স্বর্ণ চোরাচালানীদের দলে নাম লিখিয়েছেন দেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। মধ্যপ্রাচ্যের দেশ থেকে স্বর্ণের চালান নিয়ে দেশে ফেরার পর শাহজালাল বিমানবন্দরের কাস্টমস গোয়েন্দাদের নজরদারিতে পড়ে স্বর্ণসহ আটকও হন তিনি।

তবে এটা মোশররফ করিমের রিয়েল লাইফের কোনো ঘটনা নয়, রিল লাইফের। আন্তর্জাতিক কাস্টমস দিবস উপলক্ষে নির্মিত ‘স্বর্ণ মানব’ নামের নাটকে এমন একটি চরিত্রেই দেখা যাবে খ্যাতিমান এই অভিনেতাকে।

নাটকে দেখা যাবে, মোশাররফ করিম তার শরীরে বিশেষভাবে স্বর্ণের বার বহন করায় সেগুলো উদ্ধারে চলে শ্বাসরুদ্ধকর নাটকীয়তা। রাজধানী ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অন্তরালে শুল্ক গোয়েন্দা সংস্থার গোয়েন্দা কাজের প্রতিচ্ছবি ফুটে উঠবে এই নাটকটিতে।

নাটকটির রচনা ও সার্বিক দিক নির্দেশনা দিয়েছেন ড. মইনুল খান। চিত্রনাট্য লিখেছেন মাসুম শাহরিয়ার। আর পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ। নাটকটি ২৬ জানুয়ারি, শুক্রবার রাত ৮টায় চ্যানেল আইতে প্রচারিত হবে।

এতে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করেছেন মেহজাবীন চৌধুরী। আরও অভিনয় করেছেন অপর্ণা ঘোষ, আখম হাসান, রওনক হাসান, আহসান হাবিব, সুজাত শিমুল ও খালিদ মাহমুদ প্রমুখ। নাটকে অপর্ণা ঘোষকে দেখা যাবে একজন কাস্টমস অফিসারের ভূমিকায়।

প্রসঙ্গত, বৈচিত্রময় চরিত্রের জন্য বিশেষভাবে পারদর্শী অভিনেতা মোশাররফ করিম। চোর, ডাকাত, ধান্দাবাজ, পকেটমার, ক্যানভাসার, চরিত্রহীন পুলিশ- সব চরিত্রেই তিনি দাপটের সঙ্গে অভিনয় করেছেন। ‘স্বর্ণ মানব’ নাটকে এবার স্বর্ণ চোরাচালানকারী হিসেবে তিনি কেমন করেন সেটা দেখতে অব্যশই চোখ রাখতে হবে চ্যানেল আইয়ের পর্দায়।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনায় আক্রান্ত মাফিয়া ডন দাউদ ইব্রাহিম

পর্দার আড়ালে ২৪.কম নিউজ ডেস্ক!! আন্ডারওয়ার্ল্ডেও করোনা থাবা। মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) ...