শনিবার | ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৮ই সফর, ১৪৪৩ হিজরি | রাত ৪:১৮
Home / খেলাধুলা / আইপিএল এ মু্ম্বাইয়ের হয়ে খেলতে মুখিয়ে মোস্তাফিজ

আইপিএল এ মু্ম্বাইয়ের হয়ে খেলতে মুখিয়ে মোস্তাফিজ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) এবারের আসরে নতুন দলের হয়ে খেলতে দেখা যাবে ‘কাটার মাস্টার’ মোস্তাফিজুর রহমান। নিলামে দুই কোটি ২০ লাখ রুপিতে তাকে দলে নিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। গত দুই আসরে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেছিলেন তিনি। আইপিএল নিলামের পর নতুন দলের হয়ে খেলতে মুখিয়ে আছেন মোস্তাফিজুর রহমান।

আইপিএলে দল পাওয়ার পর মোস্তাফিজুর রহমান একটি টুইট করেছেন। টুইটারে তিনি লিখেছেন, ‘সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খুব স্মরণীয় দুটি বছর পার করলাম। আমাকে সমর্থন দেওয়ার জন্য হায়দরাবাদের কর্মকর্তা-ক্রিকেটার এবং সমর্থকদের আমি ধন্যবাদ জানাই। আশা করি মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে চমৎকারভাবে শুরু হবে নতুন পথচলা।’

২০১৬ সালে আইপিএলে আভিষেক হয় মোস্তাফিজুর রহমানের। ওই বছরই তার দল সানরাইজার্স হায়দরাবাদ চ্যাম্পিয়ন হয়েছিল। ২০১৭ সালেও মোস্তাফিজকে রেখে দিয়েছিল হায়দরাবাদ। কিন্তু গত বছর মোস্তাফিজ মাত্র একটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন।

আইপিএলের এবারের আসরে বাংলাদেশের হয়ে মোস্তাফিজুর রহমান ছাড়াও অংশগ্রহণ করবেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। গত ৭ আসরে কলকাতার হয়ে খেলা এই তারকা এবার নাম লিখিয়েছেন সানরাইজার্স হায়দরাবাদে।

হায়দরাবাদ তাকে দুই কোটি রুপিতে দলে নিয়েছে। সাকিব-মোস্তাফিজ ছাড়াও নিলামের চূড়ান্ত তালিকায় ছিলেন তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান ও আবুল হাসান রাজু। কিন্তু তাদের নাম নিলামেই তোলা হয়নি। আগামী ৭ এপ্রিল আইপিএলের এবারের আসর মাঠে গড়াবে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আফগানিস্তানের ক্রিকেটার রশিদ খানের মায়ের ইন্তেকাল

মোঃ মামুন আহমেদ!! আফগানিস্তানের তারকা ক্রিকেটার রশিদ খানের মা আর নেই (ইন্নালিল্লাহি ...