শুক্রবার | ২১শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৭ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৮ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি | রাত ৩:২৭
Home / সারাদেশ / রংপুর বিভাগ / দিনাজপুরের শীতার্তদের পাশে নর্দান বন্ধুসভা ও নর্দান সোশাল ওয়েলফেয়ার ক্লাব

দিনাজপুরের শীতার্তদের পাশে নর্দান বন্ধুসভা ও নর্দান সোশাল ওয়েলফেয়ার ক্লাব

গত ২৭ জানুয়ারি ২০১৮ ইং, বিকাল ৪ ঘটিকায় নর্দান বন্ধুসভা ও নর্দান সোশাল ওয়েলফেয়ার ক্লাব দিনাজপুরের হাজী মোহাম্মাদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী এলাকায় শীতার্থদের মাঝে শীত বস্ত্র দান করেন। এসময় তাদেরকে সহযোগিতা করেন হাজী মোহাম্মাদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বন্ধুসভার বন্ধুরা।

          

শীতার্থদেরকে শীত বস্ত্র বিতরনের সময় সেখানে উপিস্থিত ছিলেন নর্দান বন্ধুসভা এর সভাপতি রিয়াজুল ইসলাম রিয়াজ, যুগ্ন-সাধারন সম্পাদক ইমতিয়াজ আহমেদ ও নর্দান সোশাল ওয়েলফেয়ার ক্লাবের সভাপতি মোঃ সাদ্দাম সামি ও তানভির হোসেন রিদয় এবং হাজী মোহাম্মাদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বন্ধুসভার সভাপতি আশিকুর রহমান ও সাধারন সম্পাদক সুজন ভাদুড়ি সহ হাজী মোহাম্মাদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বন্ধুসভার অন্যান্য কর্মীবৃন্দ।

উক্ত শীতার্থদের মাঝে নর্দান বন্ধুসভা ও নর্দান সোশাল ওয়েলফেয়ার ক্লাব মোট ২০০ টি শীত বস্ত্র ও ৪০ টি কম্বল বিতরন করেন। ঐ এলাকার জনসাধারনের সাথে কথা বলে জানা যায়, “উক্ত বন্ধুসভার কর্মীগন ছিলেন খুবই বন্ধুশুলভ। তারা সুশৃঙ্খলভাবে কাজ সম্পন্ন করেন এবং প্রতিশ্রুতি দেন আগামী তে ও তারা এসব গরিব দুখি মানুষের পাশে দাড়াতে চান”।

হাজী মোহাম্মাদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বন্ধুসভার সভাপতি আশিকুর রহমান জানান, “নর্দান বন্ধুসভা ও নর্দান সোশাল ওয়েলফেয়ার ক্লাবের সাথে কাজ করতে পেরে তারা খুবই আনন্দিত। নর্দান বন্ধুসভা ও নর্দান সোশাল ওয়েলফেয়ার ক্লাব তাদের দিনাজপুরের শীতার্থদের পাশে দাড়ানোর এমন একটি উদ্দ্যোগ নেওয়ার জন্য তারা গর্বিত। সেই সাথে আগামীতেও তারা এক সাথে কাজ করার প্রতিশ্রুতি দেন।”

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিশ্ব মানবাধিকার দিবসে বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার সাংবাদিক সোসাইটির র‍্যালি

নিজস্ব প্রতিবেদক : বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার ...