শনিবার | ১৫ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১লা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১২ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি | রাত ১১:০৬
Home / প্রচ্ছদ / প্রধানমন্ত্রীর জনসভা মঞ্চ প্রস্তুত, আসছেন নেতাকর্মীরা

প্রধানমন্ত্রীর জনসভা মঞ্চ প্রস্তুত, আসছেন নেতাকর্মীরা

সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভার মঞ্চ প্রস্তুত হয়েছে। ইতোমধ্যে আসতে শুরু করেছেন নেতাকর্মীরা। বিকালের এই জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। এখান থেকে তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রচারকাজ আনুষ্ঠানিকভাবে শুরু করবেন।

মঙ্গলবার বেলা ১১টার পর থেকেই নগরীর বিভিন্ন সড়ক থেকে মিছিল নিয়ে নেতাকর্মীরা জনসভাস্থলে যোগ দিচ্ছেন। তারা মিছিল ঢোল, ব্যান্ড পার্টি নিয়ে রঙ-বেরঙের ব্যানার-ফেস্টুন নিয়ে জনসভাস্থলে আসছেন।

চলতি বছরের শেষের দিকে অনুষ্ঠিত হবে আগামী জাতীয় সংসদ নির্বাচন। আর এপ্রিল কিংবা মে মাসে অনুষ্ঠিত হবে সিলেট সিটি করপোরেশন নির্বাচন। এই নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীদের অনুসারীদের উপস্থিতি চোখে পড়ার মতো। তারা নিজেদের নেতাদের সমর্থন দিয়ে দলের সিনিয়র নেতাদের দৃষ্টি আকর্ষণ করছেন।

এদিকে দুপুর ১২টার দিকে জনসভা মঞ্চ থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ বাজানো হয়। এছাড়া বাজানো হচ্ছে দেশের গান।

প্রধানমন্ত্রী সকাল ১০টা ৪০ মিনিটে সিলেটে এসে পৌঁছেছেন। তিনি হজরত শাহজালাল, শাহপরান ও গাজী বোরহান উদ্দিনের মাজার জিয়ারত করছেন।

বিকাল তিনটায় শেখ হাসিনার জনসভাস্থলে আসার কথা রয়েছে। এর আগে তিনি বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আমি ঢাকা চলে গেলেও মনটা পরে থাকবে বোরহানউদ্দিন ও দৌলতখানের মানুষের মাঝে

মোঃ সাইফুল ইসলাম আকাশ, বোরহানউদ্দিন উপজেলা প্রতিনিধি!! আমি ঢাকা চলে গেলেও আমার ...