সোমবার | ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | বিকাল ৪:৫৮
Home / সারাদেশ / সুনামগঞ্জের ধর্মপাশায় সারের ডিলারের বিরুদ্ধে সরকারী ছাউনি দখলের অভিযোগ

সুনামগঞ্জের ধর্মপাশায় সারের ডিলারের বিরুদ্ধে সরকারী ছাউনি দখলের অভিযোগ

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়ন সারের ডিলার সাকের হোসেন সাগরের বিরুদ্ধে অবৈধ ভাবে বড় আকারের একটি সরকারী টিনের ছাউনি দখলের অভিযোগ উঠেছে।

জানা গেছে, ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের বাদশাগঞ্জ বাজারে প্রায় অর্ধশত বছরের পুরনো বড় আকারের একটি টিনের ছাউনি রয়েছে। এ ছাউনিটি দীর্ঘদিন ধরে তরকারী মহল হিসেবে ব্যাবহৃত হয়ে আসছিল। কিন্তু আওয়ামীলীগ নেতা বিসিআইসি অনুমোদিত সার ডিলার সাকের হোসেন সাগর সরকারী ছাউনিটি দখল করে বর্তমানে সারের গুদাম হিসেবে ব্যাবহার করছে। প্রভাবশালী সাকের হোসেন সাগরের বিরুদ্ধে কেউ মুখ খুলতে সাহস পাচ্ছেনা। প্রকাশ্যে এ সরকারী ছাউনিটি দখল করার কারনে এলাকাসীর মধ্যে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হচ্ছে। বাদশাগঞ্জ বণিক সমিতির উদ্যোগে এ সরকারী ছাউনিটি।

এ ব্যাপারে বাদশাগঞ্জ বাজারের বণিক সমিতির সাধারন সম্পাদক মো: নজরুল ইসলাম বলেন, প্রায় অর্ধশত বছরের পুরনো বড় আকারের একটি টিনের ছাউনি রয়েছে। এ ছাউনিটি দীর্ঘদিন ধরে তরকারী মহল হিসেবে ব্যাবহৃত হয়ে আসছিল। কিন্তু বিসিআইসি অনুমোদিত সার ডিলার সাকের হোসেন সাগর সরকারী ছাউনিটি দখল করে রেখেছে। দোকানীদের মাঝে ব্যাপক আলোচনা হয়।

বাদশাগঞ্জ বাজারের বণিক সমিতির সদস্য তাহের উদিন সুনা মিয়া বলেন,সাকের হোসেন সাগর সরকারী ছাউনিটি দখল করে রেখেছে এ নিয়ে এলাকাসীর মধ্যে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হচ্ছে। এই এলাকার সৌন্দর্য রক্ষা করার জন্য আমরা যা যা দরকার তাই করব। প্রশাসনের প্রতি আমাদের দাবি এই বিসিআইস ডিলারে বিরুদ্ধে যেন আইনগত ব্যবস্থা নেয়া হয়।’

নাম না প্রকাশে অনিচ্ছুক একাধিক বাদশাগঞ্জ বাজারে দোকান ধার জানান,কাকে বাঁধা দিব দিলেই ত সমস্যা হবে। যারা বলার তারাইত বলে না প্রশাসনের প্রতি আমাদের দাবি প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া । এ ব্যাপারে পাইকুররাটি ইউপি চেয়ারম্যান ফেরদৌসুর রহমান বলেন, সরকারী ছাউনিটি তরকারী মহল হিসেবে ব্যাবহৃত হয়ে আসছিল কিন্তু দখল করে রেখেছে বলে আমি শুনেছি প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া। এ ব্যাপারে ডিলার সাকের হোসেন সাগরের সাথে মোবাইল ফোনে একাধিক বার কল দিলে তার মোবাইল বন্ধ থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিশ্ব মানবাধিকার দিবসে বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার সাংবাদিক সোসাইটির র‍্যালি

নিজস্ব প্রতিবেদক : বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার ...