রবিবার | ১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৩ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি | রাত ১২:১৭
Home / রাজনীতি / জননেত্রী শেখ হাসিনাকে আসনটি উপহার দিব

জননেত্রী শেখ হাসিনাকে আসনটি উপহার দিব

আঃ খালেক মন্ডল, গাইবান্ধা: গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের আসন্ন উপ-নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী প্রয়াত এমপি গোলাম মোস্তফা আহম্মেদের ছেলে মেহেদী মোস্তফা মাসুম বলেছেন- মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে জনতার সমর্থনে পিতার ন্যায় আমিও এই আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিব- ইন্নশাল্লাহ্।

বুধবার দুপুরে স্থানীয় পাঁচপীর বাজারস্থ দলীয় কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে উপরোক্ত কথা গুলো বলেন-তিনি আরো বলেন- পিতার রেখে যাওয়া অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করে অবহেলিত সুন্দরগঞ্জের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার আকাঙ্খা রয়েছে সর্বস্তরের জনতার। তাই জীবিত গোলাম মোস্তফা আহম্মেদের চেয়ে মৃত গোলাম মোস্তফার প্রতি জন সাধারণের আস্থা আরও উত্তররোক্তর বেড়েই যাচ্ছে।

গত ১৯ ডিসেম্বর সড়ক দুর্ঘটনায় নিহত এমপি গোলাম মোস্তফা আহম্মেদের ছেলে তরুণ নেতা মাসুম বলেন- আমার মরহুম পিতা অবহেলিত, অশান্ত সুন্দরগঞ্জ উপজেলায় উন্নয়ন ও শান্তির আবাসনে পরিণত করেছেন। তা আমি তার পাশে থেকে শিখে নিতে সক্ষম হয়েছি। আমার পিতা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনাকে বাস্তবায়নের প্রত্যয় ব্যক্ত করেছিলেন। তা পূরণ হতে না হতেই অনাকাঙ্খিতভাবে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়। ফলে উন্নয়নের ধারা ভেস্তে যায়। তার সে স্বপ্নকে বাস্তবায়ন করার লক্ষ্যে আমি জাতীয় সংসদের আসন্ন উপ-নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে সর্বস্তরের আপামর জনতার রায়ে এই আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিব।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

একান্ত সাক্ষাৎকারে গাজীপুরের টঙ্গী পূর্ব থানা আওয়ামী যুবলীগ এর সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ লিটন উদ্দিন সরকার বলেন, রাজনীতি যেনো হয় দেশ ও জনগনের কল্যাণে

আবুল বাশার পলাশ!! মোঃ লিটন উদ্দিন সরকার, পিতা মোঃ মোসলেম উদ্দিন সরকার, ...