বৃহস্পতিবার | ২০শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি | রাত ২:০৯
Home / সারাদেশ / বরিশাল বিভাগ / ভোলা পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের ৩ দিনের কর্মবিরতি

ভোলা পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের ৩ দিনের কর্মবিরতি

ভোলা পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের ৩ দিনের কর্ম বিরতির ফলে বন্ধ হয়ে গেছে সকল নাগরিক সেবা। সন্ধ্যা হলেই শহরের রাস্তায় বাতি জ্বালানো বন্ধ করে দেওয়ায় পৌর এলাকায় ভূতুরে অবস্থা সৃষ্টি হয়। একই সাথে পরিস্কার পরিচ্ছন্নতা, জন্ম নিববন্ধন, নাগরিক সদনসহ সকল প্রকার সেবা বন্ধ থাকায় সাধারন মানুষ চরম ভোগান্তির মধ্য পড়েছে।
রাষ্ট্রীয় কোষাগার থেকে পেনশনসহ বেতন-ভাতা সহ অন্য সুযোগ সুবিধা বৃদ্ধির দাবীতে সারা দেশের ন্যায় ভোলার ৫ টি পৌর সভায় গত ২৮ জানুয়ারি থেকে কর্মবিরতী পালন করেছে পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীরা। এর ফলে পৌর সভার সকল কর্মকান্ডে অচল অবস্থা সৃষ্টি হয়েছে। তাদের কর্মসূচীর শেষ দিন মঙ্গলবার (৩০ জানুয়ারী) সকাল থেকে পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের ব্যানারে ভোলা পৌর কার্যালয় চত্বরে অবস্থান নেয় এবং সমাবেশ করে তাদের দাবী আদায়ের জন্য বিভিন্ন স্লোগান দিয়ে সংশ্লিষ্ট কর্তপক্ষের দৃষ্টি আকর্ষন করে। পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের সভাপতি ভোলা পৌর সভার নির্বাহী প্রকৌশলী জসিম উদ্দিন আরজুর সভাপতিত্বে কর্মকর্তা কর্মচারীরা তাদের যৌক্তিক দাবী তুলে ধরেন।
এসময় বক্তব্য রাখেন- বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের ভোলা পৌর সভার সভাপতি মীর আলাউদ্দিন, সধারন সম্পাদক আজিজুল ইসলাম প্রমুখ।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিশ্ব মানবাধিকার দিবসে বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার সাংবাদিক সোসাইটির র‍্যালি

নিজস্ব প্রতিবেদক : বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার ...