রবিবার | ১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৩ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি | রাত ১২:৪৬
Home / প্রচ্ছদ / ফেসবুকের তিনটি পেইজ থেকে লাইভে আসছেন খালেদা

ফেসবুকের তিনটি পেইজ থেকে লাইভে আসছেন খালেদা

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়কে সামনে রেখে দলের জাতীয় নির্বাহী কমিটির সঙ্গে বৈঠকে বসতে যাচ্ছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। শনিবার সকাল ১০টায় বিমানবন্দর সড়কের লা মেরিডিয়ান হোটেলে এ সভা শুরু হবে। বিকাল পাঁচটা পর্যন্ত চলা এই বৈঠকে উদ্বোধনী ভাষণ দেবেন সাবেক এই প্রধানমন্ত্রী।

দলীয় প্রধানের বক্তব্য সারাদেশে ছড়িয়ে থাকা নেতাকর্মীরা যেন সরাসরি শুনতে পারেন সেজন্য তা ফেসবুকে লাইভ করা হবে বলে জানা গেছে। একইসঙ্গে অনুষ্ঠানের প্রথম পর্বের আনুষ্ঠানিকতাও লাইভে দেখা যাবে।

বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ফেসবুকের তিনটি পেইজ থেকে এই ভাষণ দেখা যাবে। এগুলো হলো: Facebook.com/bnp.communication, Facebook.com/bnpbd.org ও Facebook.com/bnplivenettv।

আগামী ৮ ফেব্রুয়ারি বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণা হওয়ার কথা রয়েছে।

গত ২৫ জানুয়ারি রায়ের তারিখ ঘোষণার দুই দিন পর বিএনপির কৌশল নির্ধারণে দলের স্থায়ী কমিটির সঙ্গে বৈঠক করেন খালেদা জিয়া। পরদিন বৈঠক হয় শরিক দলগুলোর শীর্ষ নেতাদের সঙ্গে।

স্থায়ী কমিটির বৈঠক থেকে খালেদা জিয়ার দুর্নীতি মামলার রায় নিয়ে সোচ্চার হতে দেশবাসীর প্রতি আহ্বান জানানো হয়েছে। আর শরিক দলগুলোর নেতারা এই রায়ে যাই হোক না কেন, খালেদা জিয়ার পাশে থাকার অঙ্গীকার করেন। এই দুই বৈঠকের পর দলটির জাতীয় নির্বাহী কমিটির সভা ডাকা হয়।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আমি ঢাকা চলে গেলেও মনটা পরে থাকবে বোরহানউদ্দিন ও দৌলতখানের মানুষের মাঝে

মোঃ সাইফুল ইসলাম আকাশ, বোরহানউদ্দিন উপজেলা প্রতিনিধি!! আমি ঢাকা চলে গেলেও আমার ...