রবিবার | ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ১১ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | ভোর ৫:১৫
Home / শিক্ষা / NUBT খুলনা’তে দিনব্যাপী “জব ফেয়ার’’ আয়োজন

NUBT খুলনা’তে দিনব্যাপী “জব ফেয়ার’’ আয়োজন

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজি খুলনাতে প্রথম বারের মত দিনব্যাপী জব ফেয়ার ( চাকুরী মেলার) আয়োজন করা হয়। আজ সকালে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে মেলাটির উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রীর অর্থ-উপদেষ্টা জনাব ড. মশিউর রহমান। সে সময় তিনি এমন একটি মেলার আয়জনের মধ্য দিয়ে ছাত্র-ছাত্রীরা তাদের কর্মজীবনের যথাযথ প্রস্ততির সুযোগ পাবে এবং চাকরীদাতা প্রতিষ্ঠানের চাহিদা সম্পর্কে তথ্য পাবে। এ রকম একটি আয়োজেনর জন্য তিনি বিশ্ববিদ্যালয়কে ধন্যবাদ জ্ঞাপন করেন। সেই সাথে তিনি প্রতি বছর এমন মেলার আয়েজন করার জন্য বিশ্ববিদ্যালয়ের কছে আহবান জানান।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন এনইউবিটি খুলনার উপাচার্য প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ তার বক্তব্য তিনি বলেন, অপার সম্ভবনার দেশ বাংলাদেশ আর তরুনদের হাত ধরে এগিয়ে যাচ্ছে আমাদের এই দেশ। বিশ্ববিদ্যালয় তরুনদের সঠিক পথ দেখাতে নিরালস ভাবে কাজ করে যাচ্ছে।

সে সময় আরও উপস্থিত ছিলেন, এনইউবিটি খুলনার ভাইস চেয়ারম্যান জনাব ফয়সাল এম রহমান সহ বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের উপদেষ্টা, বিভাগীয় প্রধান সহ শিক্ষক, কর্মকর্তা সহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

মেলায় জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের ৩০টির অধিক কোম্পানী চাকুরীর সুযোগ সুবিধা নিয়ে অংশ গ্রহন করে এবং খুলনা অঞ্চলের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কয়েক হাজার চাকরী প্রার্থী অংশ গ্রহন করেন।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কুড়িগ্রামে শিক্ষক নিয়োগ পরীক্ষার ৬ পরীক্ষার্থীকে কারাদন্ড প্রদান

সাইফুর রহমান শামীম, কুড়িগ্রাম থেকে : কুড়িগ্রামে শিক্ষক নিয়োগ পরীক্ষার ৬ পরীক্ষার্থীকে ...