বুধবার | ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ই সফর, ১৪৪৩ হিজরি | রাত ৯:৪০
Home / অর্থনীতি ও বানিজ্য / ই-জেনারেশন লিমিটেডের প্রাক-আইপিওতে অংশীদার হয়েছে ইউনাইটেড গ্রুপ

ই-জেনারেশন লিমিটেডের প্রাক-আইপিওতে অংশীদার হয়েছে ইউনাইটেড গ্রুপ

ডেস্ক রিপোর্ট: ই-জেনারেশন লিমিটেডের প্রাক-আইপিও (ইনিশিয়াল পাবলিক অফারিং) আবেদনে অংশীদার হয়েছে দেশের অন্যতম শিল্পগোষ্ঠী ইউনাইটেড গ্রুপ। দেশের শীর্ষস্থানীয় আইটি কনসালটিং ও সফটওয়্যার সল্যুউশন কোম্পানি ই-জেনারেশন লিমিটেড আগামী মাসে দেশের প্রথম সফটওয়্যার প্রযুক্তি কোম্পানি হিসেবে আইপিওতে যাচ্ছে। এটি চলতি বছরে অংশ নিতে যাওয়া সেরা প্রযুক্তি আইপিওগুলোর মধ্যে একটি হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

বাংলাদেশি এই কোম্পানিটি বর্তমানে উদ্ভাবনীমূলক প্রযুক্তিতে প্রধান গুরুত্ব দিচ্ছে এবং যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, সংযুক্ত আরব আমিরাত, রাশিয়া, উগান্ডা, জাপান, কানাডা, ডেনমার্ক, ফিলিপাইন, সৌদি আরব এবং ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে ভালো পরিমাণ গ্রাহক সংগ্রহ করতে পেরেছে। শেয়ার বাজারে ইজেনারেশন লিমিটেডের সফলভাবে প্রবেশ দেশের অন্যান্য সফটওয়্যার কোম্পানির ক্ষেত্রে আইপিওর মাধ্যমে মূলধন বৃদ্ধির পথ সুগম হবে।

ইউনাইটেড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মঈনুদ্দিন হাসান রশিদ এবং ই-জেনারেশন গ্রুপের চেয়ারম্যান শামীম আহসান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ বিষয়ে একটি চুক্তি স্বাক্ষর করেছেন। শনিবার ইউনাইটেড গ্রুপের কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে ইউনাইটেড গ্রুপের কোম্পানি সচিব বি এইচ খান, ইউনাইটেড এন্টারপ্রাইজ অ্যান্ড কোম্পানি লিমিটেডের স্টক ট্রেডিং ডিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা বদরুল আহসান, ইউনাইটেড গ্রুপের প্রধান অর্থনৈতিক কর্মকর্তা ইবাদত হোসেন ভুঁইয়া, ইউনিমার্ট লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা মোর্তজা জামান, ইউনাইটেড গ্রুপের সহযোগী পরিচালক ফাহাদ খান এবং ই-জেনারেশন গ্রুপের পক্ষে কোম্পানির এক্সিকিউটিভ ভাইস-চেয়ারম্যান এসএম আশরাফুল ইসলাম, পরিচালক রুমি এফ. আহসান, প্রধান ব্যবসায় উন্নয়ন কর্মকর্তা মনোয়ার হোসেন খান, প্রধান বিপণন কর্মকর্তা মিরাজুল হক এবং পরিচালনা বিভাগের প্রধান এমরান আবদুল্লাহ উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

১০ দিন কাজ করলে ১ মাসের বেতন

স্টাফ রিপোর্টারঃ রবিবার (১২) এপ্রিল বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক মোঃ মকবুল হোসেন স্বাক্ষরিত ...