বুধবার | ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ই সফর, ১৪৪৩ হিজরি | সন্ধ্যা ৭:৫৫
Home / জনদূর্ভোগ / জামালগঞ্জে শিক্ষার্থীদের মিথ্যা এসএমএস দিয়ে হয়রানীর অভিযোগ

জামালগঞ্জে শিক্ষার্থীদের মিথ্যা এসএমএস দিয়ে হয়রানীর অভিযোগ

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় জামালগঞ্জে কলেজ শিক্ষার্থীদের ভুয়া বানোয়াট মিথ্যা এসএমএস দিয়ে হয়রানীর অভিযোগ পাওয়া গেছে। গতকাল রোববার সকালে জামালগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ বরাবর এই অভিযোগ দাখির করে ডিগ্রী কলেজের শিক্ষার্থীরা। অভিযোগকারী আশরাফুল আলম, হেপী আক্তার, সুমনা আক্তার সহ অনেকেই।

অভিযোগ থেকে জানাযায়, জামালগঞ্জ ডিগ্রী কলেজের ডিগ্রী ১ম বর্ষের ভর্তি শেষ তারিখ ১৭/০২/১৮ ইং পর্যন্ত দেওয়া হয়েছে। কিন্তু জামালগঞ্জ কন্টিনেন্টাল কুরিয়ার এন্ড ডিজিটাল কম্পিউটার অন লাইন ডট কম থেকে সকলের ০১৬২৫-৬২৬৯৬১ মোবাইলে একটি এসএমএস যায়। এসএমএস এ লেখা প্রিয় শিক্ষার্থী বিএ (পাস) ভর্তির জন্য যারা এখনও রেজিষ্ট্রেশন করেননী তারা দয়া করে আগামী ৪৮ ঘন্টার মধ্যে রেজিষ্ট্রেশনের কাজটি সম্পন্ন করুন। অন্যথায় ভর্তি বাতিল হয়ে যাবে। শিক্ষার্থীরা এসএমএস পেয়ে দ্রুত কলেজের অধ্যক্ষ মহোদয়ের নিকট জানতে চাইলে তিনি জামালগঞ্জ থানায় বিষয়টি জানান। জামালগঞ্জের নামে কুরিয়ার সার্ভিস চার্জ ২৫ টাকা নেওয়ার কথা থাকলেও মিজানুর রহমান ৪০ টাকা করে আদায় করে। যাহা পূর্বে দৈনিক ও জাতীয় পত্রিকায় দূনীতি প্রকাশ হয়েছিল। এই ব্যাপারে জামালগঞ্জ থানা পুলিশ জামালগঞ্জ কন্টিনেন্টাল কুরিয়ার এন্ড ডিজিটাল কম্পিউটার অন লাইন ডট কম থেকে মো. মিজানুর রহমানকে থানা নিয়ে আসা হলে মো. মিজানুর রহমান এমন ভুয়া কাজ করবেন না বলে সে ক্ষমা প্রার্থনা করেন।
এ ব্যাপারে জামালগঞ্জ থানার ওসি আবুল হাসেম বলেন, বিষয়টি মৌখিক ভাবে অভিযোগ পেয়েছি এবং মিজান এমন কাজ করবেনা বলে জানিয়েছে।

জামালগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. হাবিবুর রহমান বলেন, কলেজের শিক্ষার্থীদের অভিযোগ পেয়েছি, ঘটনাস্থলে পুলিশ যাওয়া হলে কুরিয়ার সার্ভিসের মো. মিজানুর রহমান এমন ভুল আর করবেনা বলে জানিয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঝিকরগাছায় ১৯টি রেলক্রসিংয়ে ঝুঁকিপূর্ণ ভাবে ট্রেন চলাচল

কামাল হোসেন : ঝিকরগাছায় ১৯টি রেলক্রসিংয়ে ঝুঁকিপূর্ণ ভাবে ট্রেন চলাচল, নেই গেট ...