শুক্রবার | ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই সফর, ১৪৪৩ হিজরি | বিকাল ৩:৫১
Home / রাজনীতি / খালেদা জিয়ার মুক্তির দাবীতে মুন্সিগঞ্জ জেলা বিএনপির অনশন

খালেদা জিয়ার মুক্তির দাবীতে মুন্সিগঞ্জ জেলা বিএনপির অনশন

রাতুল আহম্মদ তপন দর্জী, মুন্সিগঞ্জ জেলা প্রতিনিধিঃ আজ সকাল ১১:০০টায় থেকে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের মুক্তির দাবীতে মুন্সিগঞ্জ জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুল হাইয়ের নেতৃত্বে মুন্সিগঞ্জ সদর উপজেলার মুক্তারপুর (পান্না সিনেমা হল সংলগ্ন) প্রধান সড়কের সামনে পুলিশের বাধা উপেক্ষা করে মানববন্ধন করেন।

এসময় প্রধান অতিথি আলহাজ্ব আব্দুল হাই বক্তব্যে বলেন আমাদের আজকের এই গণ-অনশন কর্মসূচি সকাল ১১ টা থেকে দুপুর ১টা পর্যন্ত হওয়ার কথা থাকলেও বাকশালী প্রশাসনের বাধার ও অশালীন আচরনে ১২টার সময় অনশন ভঙ্গ করতে বাধ্য করা হয়েছে এটা অগণতান্ত্রিক আচরনের সামিল। এই সরকারের আমলে সকল পরীক্ষায় প্রশ্ন পত্র ফাঁসের মাধ্যমে শিক্ষা জাতির মেরুদণ্ড ভেঙে জাতিকে মেধাশূন্য করার অপচেষ্টায় লিপ্ত রয়েছেন।

তিনি আরো বলেন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের অবিলম্বে মুক্তি না দিলে এই আন্দোলন আর জোরদার করে রাজপথে অবস্থান নিয়ে যেকোন মুল্যে বাকশালী ষড়যন্ত্রের মোকাবেলা করতে প্রস্তুত থাকতে নেতাকর্মীদের জানিয়ে দিয়েছেন। এবং নেতাকর্মীদের মুক্তি না দিলে বাংলার জনগন নির্বাচন প্রত্যাখ্যান করবে। তাই অবিলম্বে সকল রাজবন্দীর নিঃশর্ত মুক্তির দাবী জানান।

এছাড়া উপস্তিত ছিলেন জেলা সিনিয়র সহ- সভাপতি আতাউর রহমান বাবুল, মুন্সিগঞ্জ সদর বিএনপির সভাপতি আলহাজ্ব মহিউদ্দিন আহম্মেদ, জেলা যুবদলের সভাপতি তারিক খান কাসেম মুকুল, সাধারণ সম্পাদক সম্রাট ইকবাল, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক শহিদুল হক, জেলা ছাত্রদলের সভাপতি আমিনুল ইসলাম জসিম, সাধারন সম্পাদক মুহাম্মদ মাসুদ রানা, প্রচার সম্পাদক হুমায়ন আহম্মেদ, সদর ছাত্রদলের সভাপতি মুহাঃ মুহাসিন, সাধারন সম্পাদক মাহাবুব হাসান সোহাগ, শহর ছাত্রদলের সভাপতি আরিফ আহম্মেদ, সিনিঃ সহ-সভাপতি, শফিকুল হাসান তুষার, গজারিয়া উপজেলা বিএনপির সভাপতি সিদ্দিক উল্লাহ ফরিদ, সাংগঠনিক সম্পাদক রনি মাস্টার, গজারিয়া উপজেলা যুবদলের সহ-সভাপতি খন্দকার জালাল রিমু, গজারিয়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ তপন দর্জী, গজারিয়া উপজেলা ছাত্রদলের সভাপতি মাহদি ইসলাম বাবু সহ দলের অন্যান্য সংগঠনের হাজারো নেতাকর্মী এই গণ অনশনে অংশগ্রহণ করেন।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

একান্ত সাক্ষাৎকারে গাজীপুরের টঙ্গী পূর্ব থানা আওয়ামী যুবলীগ এর সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ লিটন উদ্দিন সরকার বলেন, রাজনীতি যেনো হয় দেশ ও জনগনের কল্যাণে

আবুল বাশার পলাশ!! মোঃ লিটন উদ্দিন সরকার, পিতা মোঃ মোসলেম উদ্দিন সরকার, ...