শুক্রবার | ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | বিকাল ৫:০৫
Home / খেলাধুলা / বাংলাদেশের পরবর্তী ম্যাচ ৮ মার্চ
Bangladesh's Nazmul Islam, second left, celebrate with his teammates the dismissal of Sri Lanka's Upul Tharanga during the first Twenty20 international cricket match in Dhaka, Bangladesh, Thursday, Feb. 15, 2018. (AP Photo/A.M. Ahad)

বাংলাদেশের পরবর্তী ম্যাচ ৮ মার্চ

ক্রীড়া প্রতিবেদক: গতকাল টি-টোয়েন্টি ম্যাচের মাধ্যমে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ শেষ করেছে বাংলাদেশ। এই সিরিজ শেষে বসে থাকার সময় পাচ্ছেন না জাতীয় দলের ক্রিকেটাররা। কয়েকদিন পরই শ্রীলঙ্কা সফর করবে টাইগাররা। এই সফরে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে অংশ নিবে সাকিব আল হাসানের দল।

বাংলাদেশ, শ্রীলঙ্কা ও ভারতের মধ্যকার এই সিরিজটি শুরু হবে ৬ মার্চ। কিন্তু সিরিজে বাংলাদেশের প্রথম ম্যাচ ৮ মার্চ। এদিন বাংলাদেশের প্রতিপক্ষ ভারত। সিরিজে লিগ পর্বে প্রতিটি দলই চারটি করে ম্যাচ খেলার সুযোগ পাবে। এরপর পয়েন্ট টেবিলে সেরা দুইয়ে থাকা দল দুইটি ফাইনালে মুখোমুখি হবে।

সিরিজে বাংলাদেশের দ্বিতীয় ম্যাচ ১০ মার্চ, প্রতিপক্ষ শ্রীলঙ্কা। এরপর ১৪ মার্চ আবার ভারতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। লিগ পর্বে টাইগারদের শেষ ম্যাচ ১৬ মার্চ, প্রতিপক্ষ শ্রীলঙ্কা। সিরিজের ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে ১৮ মার্চ।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শ্রীলঙ্কা সফর স্থগিতের পর সুখবর পেল টাইগাররা

খেলাধুলা ডেস্ক : শ্রীলঙ্কা সফর স্থগিত হওয়ার পরেই অন্য আরেকটি সফর চূড়ান্তের ...