১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১:৫৭
Home / জাতীয় / আজ বিকাল সাড়ে চারটায় সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী

আজ বিকাল সাড়ে চারটায় সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী

ডেস্ক রিপোর্ট: আড়াই মাসের ব্যবধানে আবার সংবাদ সম্মেলন ডেকেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সরকারি বাসভবন গণভবনে সোমবার বিকাল সাড়ে চারটায় এই সংবাদ সম্মেলন হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রীর প্রেস উইংয়ের সদস্যরা।

প্রধানমন্ত্রীর ইতালি সফর নিয়ে এই সংবাদ সম্মেলন ডাকা হয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব এহসানুল করিম।

ইতালি ও ভ্যাটিকান সিটিতে চার দিনের সফর শেষে শনিবার রাতে ঢাকায় ফেরেন শেখ হাসিনা। বরাবর তিনি বিদেশ সফর থেকে এসে দেশে সংবাদ সম্মেলন করেন।

বিদেশ থেকে ফিরে তার সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বিদেশ সফরের বিষয়ে বক্তব্য থাকে। তবে বেশিরভাগ ক্ষেত্রেই প্রশ্নোত্তর পর্বে গুরুত্ব পায় রাজনৈতিক ও সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে।

সবশেষ গত ৭ ডিসেম্বর কম্বোডিয়া সফর শেষে গণভবনে সংবাদ সম্মেলন করেছিলেন প্রধানমন্ত্রী। সেদিনও সংবাদ সম্মেলনে আগামী জাতীয় নির্বাচন নিয়ে সরকারের অবস্থান আর বিশেষ করে সৌদি আরবে খালেদা জিয়া পরিবারের কথিত বিপুল সম্পদ নিয়ে কথা বলেন প্রধানমন্ত্রী।

এবারও সংবাদ সম্মেলনে দুর্নীতির মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পাঁচ বছরের সাজা, রায়ের অনুলিপি পেতে বিলম্বের বিষয়টি উঠে আসতে পারে বলে ধারণা করা হচ্ছে।

গত ৮ ফেব্রুয়ারি সাবেক প্রধানমন্ত্রী কারাগারে যাওয়ার দিন প্রধানমন্ত্রী বরিশালের জনসভায় ‘লজ্জা থাকলে আর দেশের টাকা লুট করবে না’ বলে মন্তব্য করেন। তবে ১৩ ফেব্রুয়ারি ইতালিতে আওয়ামী লীগের সংবর্ধনায় প্রথমবারের মতো এই রায় নিয়ে বিস্তারিত বক্তব্য দেন।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শুধু চিকিৎসার মাধ্যমে ডেঙ্গু মোকাবিলা সম্ভব নয়: স্বাস্থ্যমন্ত্রী

শুধু চিকিৎসার মাধ্যমে ডেঙ্গু মোকাবিলা সম্ভব নয়। এজন্য সিটি কর্পোরেশনসহ স্থানীয় সরকার ...