মঙ্গলবার | ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | সকাল ৭:১৬
Home / অপরাধ / চুয়াডাঙ্গায় গোয়েন্দা পুলিশের অভিযানে বোমাসহ চার ‘ডাকাত’ গ্রেপ্তার

চুয়াডাঙ্গায় গোয়েন্দা পুলিশের অভিযানে বোমাসহ চার ‘ডাকাত’ গ্রেপ্তার

চুয়াডাঙ্গায় অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ, যারা ডাকাত দলের সদস্য বলে দাবি করছে আইনশৃঙ্খলা বাহিনীটি।

সোমবার রাত সাড়ে ১০টার দিকে দামুড়হুদা উপজেলার হোগলডাঙ্গা গ্রামের একটি মাঠ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে চারটি বোমা ও পাঁচটি হাসুয়া উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তাররা হলেন- জীবননগর উপজেলার কয়া গ্রামের নাজমুল হকের ছেলে হোসেন আলী (২৭), চুয়াডাঙ্গা সদর উপজেলার দৌলতদিয়াড় গ্রামের সর্দারপাড়ার সাইদুর রহমানের ছেলে লাভলু (৩২), দামুড়হুদা উপজেলার ওসমানপুর গ্রামের গোলাম রহমানের ছেলে সেলিম (২৫) ও একই উপজেলার কালিয়াবকরী গ্রামের বদর উদ্দীনের ছেলে আব্দুস সামাদ (৩৩)।

পুলিশ জানায়, হোগলডাঙ্গা গ্রামের ছালাভরা মাঠে বেশ কয়েকজন ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে রাতে গোয়েন্দা পুলিশের একটি দল ওই মাঠে অভিযান শুরু করে। এ সময় পুলিশ দেখে বেশ কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হলেও ঘটনাস্থল থেকে চারজনকে আটক করতে সক্ষম হয় পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চারটি বোমা ও পাঁচটি হাসুয়া উদ্ধার করা হয়।

গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আশরাফুল ইসলাম জানান, গ্রেপ্তারদের মধ্যে তিনজন আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে এর আগেও একাধিক ডাকাতির অভিযোগ রয়েছে। গ্রেপ্তারদের জেলা গোয়েন্দা পুলিশের দপ্তরে জিজ্ঞাসাবাদ করা হয়।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সিলেটে গৃহবধু গণধর্ষণ মামলার ছয় নম্বর আসামি মাহফুজুর গ্রেফতার

সিলেট প্রতিনিধি : সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধু গণধর্ষণ মামলার ছয় নম্বর ...