শনিবার | ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১০ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | দুপুর ১২:৩৭
Home / রাজনীতি / মুন্সীগঞ্জে জেলা বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের লাঠিচার্জ

মুন্সীগঞ্জে জেলা বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের লাঠিচার্জ

মোঃ রাতুল আহম্মেদ তপন দর্জি,মুন্সিগঞ্জ প্রতিনিধিঃ আজ সকাল ১১টায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে মুন্সিগঞ্জ জেলা বিএনপির কার্যালয়ে বিক্ষোভ সমাবেশ শেষে শান্তিপূর্ণ মিছিলে পুলিশের বেধড়ক লাঠিচার্জ করে মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়।

এসময় জেলা ছাত্রদলের সভাপতি আমিনুল ইসলাম জসিম ও সাধারন সম্পাদক মুহাম্মদ মাসুদ রানা সহ ১০ জন নেতাকর্মী আহত হন। এর আগে তৃনমলের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুল হাই, তিনি বলেন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নিঃশর্ত মুক্তি না দেওয়া পর্যন্ত এই শান্তিপূর্ণ আন্দোলন কর্মসূচি চলবেই।

এ সময় উপস্থিত ছিলে, জেলা বিএনপির সিনিঃ সহ- সভাপতি শাহজাহান খান, সহ সভাপতি রিপন মল্লিক, আতাউর রহমান বাবুল, সাংগঠনিক সম্পাদক আব্দুল কুদ্দুস ধীরেন, সদর সভাপতি মহিউদ্দিন আহম্মেদ, শহর সভাপতি একে এম ইরাদত মানু,টঙ্গীবাড়ী উপজেলা সভাপতি মনিরুল হক পল্টন, শ্রীনগর উপজেলা সাধারন সম্পাদক শহিদুল ইসলাম, জেলা যুবদলের সভাপতি তারিক কাসেম মুকুল, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আওলাদ হোসেন উজ্জ্বল, জেলা ছাত্রদলের সভাপতি আমিনুল ইসলাম জসিম, সাধারন সম্পাদক মুহাম্মদ মাসুদ রানা, সদর সভাপতি মহাসিন, সাধারন সম্পাদক মাহাবুব সোহাগ, শহর সভাপতি আরিফ আহম্মেদ, সিনিঃ সহ-সভাপতি শফিকুল হাসান তুষার,গজারিয়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের সহ সাংগঠনিক সম্পাদক তপন দর্জি সহ অন্যান্য নেতৃবৃন্দ প্রমুখ।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

একান্ত সাক্ষাৎকারে গাজীপুরের টঙ্গী পূর্ব থানা আওয়ামী যুবলীগ এর সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ লিটন উদ্দিন সরকার বলেন, রাজনীতি যেনো হয় দেশ ও জনগনের কল্যাণে

আবুল বাশার পলাশ!! মোঃ লিটন উদ্দিন সরকার, পিতা মোঃ মোসলেম উদ্দিন সরকার, ...