শনিবার | ২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | রাত ৯:১৯
Home / খেলাধুলা / পিএসএল খেলতে দুবাইয়ে রিয়াদ-মোস্তাফিজ, আছেন সাব্বিরও

পিএসএল খেলতে দুবাইয়ে রিয়াদ-মোস্তাফিজ, আছেন সাব্বিরও

আগামী ২২ ফেব্রুয়ারি থেকে শুরু হবে পাকিস্তান সুপার লিগ (পিএসএল) এর তৃতীয় আসর। এবারও টুর্নামেন্টটি অনুষ্ঠিত হচ্ছে দুবাইতে। গতকাল রাতে পিএসএলে অংশগ্রহণ করতে ঢাকা ছেড়েছেন জাতীয় দলের ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ এবং মোস্তাফিজুর রহমান। পাশাপাশি গুঞ্জন উঠেছে দল পেয়েছেন নাকি সাব্বির রহমানও।

পিএসএলের এই আসরে রিয়াদ-মোস্তাফিজ ছাড়াও খেলার কথা রয়েছে তামিম ইকবাল এবং সাকিব আল হাসানের। কিন্তু রিয়াদ ও মুস্তাফিজের সাথে সাব্বিরের পিএসএলে সুযোগ পাওয়ার খবরটি মোটামুটি অবাক করার মত। গতকাল রাতে দুবাই যাওয়ার সময় রিয়াদ তার টুইটারে সাব্বির-মোস্তাফিজের সাথে একটি ছবি টুইট করেন। যা দেখে সবাই অবাক।

পরবর্তীতে জানা যায় দেশের ঘরোয়া লিগ গুলোতে ৬ মাসের জন্য নিষিদ্ধ সাব্বির রহমানকে পিএসএল খেলার অনুমতি দিয়েছে বিসিবি। সেই হিসেবে তামিম ইকবাল ও সাকিব আল হাসানের দল পেশোয়ার জালমির হয়ে প্রথমবারের মত দেশের বাইরে ফ্র্যাঞ্চাইজি লীগে খেলতে যাচ্ছেন সাব্বির।

পিএসএলে মাহমুদউল্লাহকে ধরে রেখেছে তার আগের দল কোয়েটা গ্ল্যাডিয়েটর্স। আর প্লেয়ার্স ড্রাফটে মুস্তাফিজকে কিনেছে লাহোর কালান্দার্স। সাব্বির ছাড়া কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানও প্রথম বারের মত পিএসএল মাতাবেন।

আগামী মার্চের ৪ তারিখ পর্যন্ত পিএসএলে খেলার জন্য ক্রিকেটারদের অনুমতি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তারপর সেখান থেকে শ্রীলঙ্কায় ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে অংশগ্রহণ করবেন এই ক্রিকেটাররা।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আফগানিস্তানের ক্রিকেটার রশিদ খানের মায়ের ইন্তেকাল

মোঃ মামুন আহমেদ!! আফগানিস্তানের তারকা ক্রিকেটার রশিদ খানের মা আর নেই (ইন্নালিল্লাহি ...