বৃহস্পতিবার | ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই সফর, ১৪৪৩ হিজরি | রাত ১০:৩৪
Home / বিনোদন / টাইগারের ধুন্ধুমার অ্যাকশনে ভরপুর ‘বাঘি ২’

টাইগারের ধুন্ধুমার অ্যাকশনে ভরপুর ‘বাঘি ২’

বিনোদন ডেস্ক: টাইগার শ্রফের অ্যাকশনধর্মী সিনেমা ‘বাঘি’ ব্যাপক ব্যবসা সফল হওয়ার পর এবার মুক্তি পেতে যাচ্ছে দ্বিতীয় কিস্তি ‘বাঘি ২’। আগামী ৩০ মার্চ মুক্তি সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে বলে বুধবার নিজের টুইটার অ্যাকাউন্টে জানিয়েছেন নায়ক নিজেই। একই সঙ্গে ছবির ট্রেলারও প্রকাশ করেছেন টাইগার শ্রফ।

সিনেমা প্রসঙ্গে টাইগার শ্রুফ বলেন, ছোটবেলা থেকেই আমি সিলভেস্টার স্ট্যালোনের বিরাট বড় ভক্ত। তাই অ্যাকশন আমার রক্তে মিশে আছে। সেই জন্যই ‘বাঘি ২’-তে আমার অ্যাকশনগুলো দেখলে আপনার হলিউড মুভি ‘ব়্যাম্বো’-র কথা মনে হলেও হতে পারে।আসুন দেখে নেওয়া যাক সেই ছবির ট্রেলার।

ট্রেলারে টাইগারের মনোমুগ্ধকর অ্যাকশন, মনোজ বাজপেয়ী ও রনদীপ হুডার অভিনয় দর্শকদের নজর কেড়েছে। এখন তারা অপেক্ষা করছে ছবিটির জন্য।
২০১৪ সালে ‘হিরোপন্তি’ দিয়ে বলিউডে শুরু হয়েছিল তার যাত্রা। তারপর ২০১৬ সালে তিনি প্রবল জনপ্রিয়তা লাভ করেন ‘বাঘি’ ছবিটির হাত ধরে। তিনি বলিউড খ্যাত জ্যাকি শ্রফের ছেলে টাইগার শ্রফ। অনেক তারকার ছেলে মেয়েরাই তাদের বাবা-মাকে দেখে উদ্বুদ্ধ হয়ে বলিউডে এসেছেন, আর তাদের মধ্যে টাইগারও একজন। তবে ইন্ডাস্ট্রিতে আসার পর বাবার দেখানো পথে না চলে সম্পূর্ণ অন্য পথে হেঁটেছেন তিনি। আর তাই তাকে অন্যদের তুলনায় অনেক বেশি পরিশ্রম করতে হয়েছে এবং আজও হচ্ছে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনায় আক্রান্ত মাফিয়া ডন দাউদ ইব্রাহিম

পর্দার আড়ালে ২৪.কম নিউজ ডেস্ক!! আন্ডারওয়ার্ল্ডেও করোনা থাবা। মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) ...