রবিবার | ১২ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে ভাদ্র, ১৪২৮ বঙ্গাব্দ | ৫ই সফর, ১৪৪৩ হিজরি | দুপুর ২:০০
Home / বিনোদন / ইমরান ও কণাকে নিয়ে আজ ‘এবং পূর্ণিমা’

ইমরান ও কণাকে নিয়ে আজ ‘এবং পূর্ণিমা’

বিনোদন ডেস্ক: ‘এবং পূর্ণিমা’ শিরোনামে একটি অনুষ্ঠানের উপস্থাপনা করছেন চিত্রনায়িকা পূর্ণিমা। অনুষ্ঠানটি নিয়ে বেশ উচ্ছ্বসিত তিনি। কারণ এ অনুষ্ঠানটির মাধ্যমেই চ্যানেলে নিয়মিত উপস্থাপকদের তালিকায় নাম লিখিয়েছেন এ নায়িকা। মাসখানেক হল অনুষ্ঠানটির রেকর্ডিং শুরু হয়েছে।এ জন্য ড্র্রয়িংরুমের মতো করে বিশাল সেট বানানো হয়েছে।

এ অনুষ্ঠানে অতিথিরা আসেন, তাদের নিজ হাতে কফি বানিয়ে খাওয়ান পূর্ণিমা। ঘরোয়া আয়োজনে প্রাণবন্ত আড্ডা হয় অতিথিদের সঙ্গে। অনিন্দ্য মামুনের গ্রন্থনায় অনুষ্ঠানটি প্রযোজনা করছেন সোহেল রানা বিদ্যুৎ। এবারের পর্বে পূর্ণিমার অতিথি হয়ে হাজির হবেন জনপ্রিয় শিল্পী ইমরান ও কণা। এ অতিথিদের সঙ্গে খোশ গল্পে মাতবেন পূর্ণিমা। গল্পে গল্পে বের হয়ে আসবে তাদের জানা অজানা পছন্দ ও অপছন্দের নানা কথা।

এবারের পর্ব প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ‘এ অনুষ্ঠান উপস্থাপনার কাজটি বেশ উপভোগ করছি। এখানে স্ক্রিপ্ট থাকছে। প্রযোজক সোহেল রানা বিদ্যুত ভাইকে আমি বলেছি, যাতে অতিথিদের সম্মান বজায় রেখে প্রশ্নগুলো সাজানো হয়। সে অনুপাতেই প্রশ্ন সাজিয়েছেন অনিন্দ্য মামুন। এবারের পর্বে থাকছেন ইমরান ও কনা। তাদরে সঙ্গে দারুন আড্ডা হয়েছে। আশা করি আমাদের এবরের পর্ব দর্শকদের ভালো লাগবে।’

এতে উপস্থিত হয়ে ইমরান বলেন,‌ পূর্ণিমা আপুর ফ্যান আমি। পছন্দের মানুষের এমন একটি অনুষ্ঠানে অতিথি হয়ে আসতে পেরে দারুন ভালোলাগা কাজ করেছে। এতে আমরা সাবলীল আড্ডা দিয়েছি। অনেক বিষয় বলেছি যা আগে কখনও কোথাও বলা হয়নি। কণা বলেন,‌ ‌’ধন্যবাদ অনুষ্ঠানের সঙ্গে জড়িত সবাইকে। আমাকে পূর্ণিমার আপুর অনুষ্ঠানে অতিথি বানানোর জন্য। পূর্ণিমার আপার সঙ্গে দীর্ঘক্ষণ আড্ডাতে সময় কেটেছে। আশা করি দর্শকরা অনুষ্ঠানটি উপভোগ করবেন।’ আজ প্রচার হবে অনুষ্ঠানটির দ্বিতীয় পর্ব। রাত ১০টায় আরটিভিতে প্রচার হবে অনুষ্ঠানটি।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনায় আক্রান্ত মাফিয়া ডন দাউদ ইব্রাহিম

পর্দার আড়ালে ২৪.কম নিউজ ডেস্ক!! আন্ডারওয়ার্ল্ডেও করোনা থাবা। মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) ...