শুক্রবার | ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই সফর, ১৪৪৩ হিজরি | রাত ৩:৫৩
Home / অন্যান্য / চরফ্যাশনে ব্যাপক উদ্দীপনায় কোস্ট ট্রাস্টের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

চরফ্যাশনে ব্যাপক উদ্দীপনায় কোস্ট ট্রাস্টের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

এম শাহরিয়ার জিলন, ভোলা: ‘ইতিবাচক সামাজিক পরিবর্তন ও পেশাগত বিকাশের জন্য চাই টিমওয়ার্ক’ এই প্রত্যয়কে সামনে রেখে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে ভোলার চরফ্যাশনে পালিত হল কোস্ট ট্রাস্টের বার্ষিক কর্মী সম্মেলন-২০১৮। শুক্রবার (২৩ ফেব্রুয়ারী) কোস্ট ট্রাস্টের নিজস্ব কার্যালয়ে এই সম্মেলনে অনুষ্ঠিত হয়।
বার্ষিক কর্মী সম্মেলনের উদ্বোধন করেন কোস্ট ট্রাস্টের সহকারী পরিচালক (এডমিন ও এসআর) মোস্তফা কামাল আকন্দ। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন হেড-ইন্টারনাল অডিট শাহাবউদ্দীন। সভা সঞ্চালনায় করেন, রাশিদা বেগম, জহিরুল ইসলাম, শাহাবউদ্দীন, মো: ফিরোজ হোসেন খান, খোকন চন্দ্র শীল, মিজানুর রহমান ও দেবাশীষ মজুমদার।
কোস্টের সহকারী পরিচালক (এক্সর্টানাল রিলেশনস) মোস্তফা কামাল আকন্দ সম্মেলনে আগত কর্মীদের বিভিন্ন প্রশ্নের উত্তর ও ব্যাখ্যা প্রদান করেন এবং তাদের সামনে সংস্থার ভবিষ্যৎ পথরেখার সম্ভাব্য চিত্র তুলে ধরেন।
কোস্ট পরিবারের প্রবীন ও প্রাজ্ঞ সদস্য আব্দুল হক সংস্থার জীবনাতিহাস তুলে ধরে আজকের এই অবস্থান ও উত্তরোত্তর সমৃদ্ধির পেছনে তৃণমূলের কর্মীদের অবদান ও আত্মত্যাগকে স্বীকৃতি দিয়ে সকলকে একইভাবে কাজ করে যাবার আহবান জানান।
কর্মী সম্মেলনে কোস্টের আইইসিএম, ইকোফিস, রেডিও মেঘনা, সিএফটিএম, উজ্জীবিত, এমটিসিসি- ২, সিএফএমটিসি ও ক্ষুদ্রঋণ কর্মসূচীর (চরাঞ্চল) ২৫০ জন কর্মী ও ব্যবস্থাপকবৃন্দ সক্রিয়ভাবে অংশগ্রহন করেন।
কোস্ট ট্রাস্টের বার্ষিক এই কর্মী সম্মেলনটি ছিলো ৭টি অধিবেশনে বিভক্ত (কোস্ট মূল্যবোধ, অর্জন ও পরিকল্পনা, টিম বিল্ডিং, শূন্য সহিষ্ণুতা, যৌন হয়রানি প্রতিরোধ নীতিমালা, সংস্থার নিরাপত্তা, দলীয় রাজনীতির প্রতি নিরপেক্ষ আচরন, ওপেন সিক্রেট মেথড)। সম্মেলনে উপস্থিত সংস্থার সকল কর্মীবৃন্দ এই অধিবেশনগুলো থেকে পাওয়া পথনির্দেশনা মনোযোগ সহকারে শোনেন এবং ফিডব্যাক সেশনে খোলাখুলিভাবে তাদের মতামত, সুপারিশ ও প্রত্যাশা তুলে ধরেন।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মানবিকতার পরিচয় দিলেন মুছাপুর ছাত্রলীগ সভাপতি মিঠু

মোঃ নোমান শিবলু ( ব্যুরো চিফ, চট্টগ্রাম বিভাগ)!! বাংলাদেশে প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের ...