বুধবার | ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৬শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি | সকাল ৮:৫১
Home / প্রচ্ছদ / নির্বাচনে সব দলকে চায় সরকার

নির্বাচনে সব দলকে চায় সরকার

সরকার বিএনপিকে বাইরে রেখে নির্বাচনের চেষ্টা করছে-দলটির এমন অভিযোগের মধ্যে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম জানিয়েছেন, সরকার সব দলের অংশগ্রহণে নির্বাচন চায়। কোনো দল নির্বাচন প্রক্রিয়ার বাইরে থাকুক এটা তারা চায় না।

শুক্রবার নওগাঁর পত্নীতলা উপজেলায় ‘ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র’ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ক্ষমতাসীন দলের সভাপতিম-লীর সদস্য নাসিম এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘আওয়ামী লীগ ষড়যন্ত্র বিশ্বাস করে না। আওয়ামী লীগ জনগণের ভোটে নির্বাচিত হয়েছে। আমরা বার বার আন্দোলন করে গণতন্ত্র ফিরিয়ে এনেছি। আমরা চাই আগামী নির্বাচনে সকল রাজনৈতিক দলগুলো অংশগ্রহণ করুক।’
দুর্নীতির মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাজার আগে থেকেই দলটির নেতারা অভিযোগ করে আসছেন, তাদের নেত্রী যেন নির্বাচনে অংশ নিতে না পারে সে জন্য সরকার ষড়যন্ত্র করছে।

এর জবাবে নাসিম বলেন, ‘খালেদা জিয়াকে আদালত শাস্তি দিয়েছে। আদালত যদি মনে করে তাহলে তাকে মুক্তি দেবে। কাউকে নির্বাচনে রাখা বা বের করে দেয়ার কোন প্রশ্নই আসে না।’

পরে মা ও শিশু কল্যাণ কেন্দ্রে সার্বক্ষণিক স্বাভাবিক প্রসব সেবা জোরদার করণ বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে মন্ত্রী বলেন, ‘আমাদের দায়িত্ব হলো মা ও শিশুর স্বাস্থ্য রক্ষা করা। গর্ভবতী মায়ের স্বাভাবিক প্রসব করানো।’

জাতীয় সংসদের হুইপ ও নওগাঁ-২ আসনের সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার, নওগাঁ-৩ আসনের সংসদ সদস্য ছলিম উদ্দিন তলফদার, সাবেক সংসদ সদস্য শাহিন মনোয়ারা হক, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম, জেলা প্রশাসক মিজানুর রহমান, পুলিশ সুপার ইকবাল হোসেন, পরিবার পরিকল্পনা রাজশাহী বিভাগীয় পরিচালক মলয় কুমার রায়, নওগাঁর সিভিল সার্জন মুমিনুল হক, পত্নীতলা পৌরসভা মেয়র রেজাউল করিম, প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

এর আগে পত্নীতলার খিরসিন বাজার এলাকায় ১০ শয্যা ও মধুইল বাজারে ১০ শয্যার মা ও শিশু কল্যাণ কেন্দ্র উদ্বোধন করেন স্বাস্থ্যমন্ত্রী। প্রায় ৮ কোটি ৬১ লাখ টাকা ব্যয়ে স্থাপনা দুটি নির্মাণ হয়েছে।

পরে পত্নীতলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উপজেলা আওয়ামী লীগের জনসভায় যোগ দেন নাসিম।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আমি ঢাকা চলে গেলেও মনটা পরে থাকবে বোরহানউদ্দিন ও দৌলতখানের মানুষের মাঝে

মোঃ সাইফুল ইসলাম আকাশ, বোরহানউদ্দিন উপজেলা প্রতিনিধি!! আমি ঢাকা চলে গেলেও আমার ...