শনিবার | ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৮ই সফর, ১৪৪৩ হিজরি | দুপুর ১২:২৭
Home / অপরাধ / পুরান ঢাকার লক্ষ্মীবাজারে হোলি উৎসবে কলেজছাত্র খুন

পুরান ঢাকার লক্ষ্মীবাজারে হোলি উৎসবে কলেজছাত্র খুন

রাজধানীর পুরান ঢাকার লক্ষ্মীবাজার এলাকায় হোলি উৎসবে গিয়ে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে রওনক হোসেন রনি নামে ১৮ বছর বয়সী এক কলেজছাত্র খুন হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরের দিকে এই ঘটনা ঘটে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত রনি নিউ পল্টন লাইফ স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। তিনি হাজারীবাগের নিলম্বর সাহার রোডের ৪/১ নম্বর বাড়ির শহিদ হোসেনের ছেলে। পরিবারের সঙ্গে কামরাঙ্গীরচরের রনি মার্কেটের পেছনে খলিফাঘাটের একটি বাড়িতে ভাড়া থাকতেন তিনি।

রনির বন্ধু মাসুম হোসেন জানান, বেলা একটার দিকে তারা দোল পূর্ণিমা উপলক্ষে আবির উৎসবে যোগ দিয়েছিলেন। প্রতিবছরই তারা এ উৎসবে আসেন। আজ উৎসবে যোগ দেয়ার পর বেলা একটার দিকে ১০/১৫ জন যুবক রনিকে এলোপাতাড়িভাবে মারতে ও ছুরিকাঘাত করতে দেখেন তারা। পরে তারা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

রনিকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুপুর দেড়টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) সুমন। তিনি জানান, কী কারণে তাকে হত্যা করা হয়েছে এখনও তা জানা যায়নি। তবে যারা হোলি খেলার আয়োজন করেছে তাদের জিজ্ঞাসাবাদ করা হবে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিবস্ত্র করে নারী নির্যাতন: গ্রেফতার আরো ১

অনলাইন ডেস্ক : নোয়াখালীর বেগমগঞ্জে বিবস্ত্র করে নারী নির্যাতন ও ভিডিও ভাইরালের ...