শুক্রবার | ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই সফর, ১৪৪৩ হিজরি | রাত ২:০১
Home / প্রচ্ছদ / বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে মুন্সীগঞ্জ জেলা বিএনপির লিফলেট বিতরণ

বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে মুন্সীগঞ্জ জেলা বিএনপির লিফলেট বিতরণ

রাতুল আহাম্মেদ তপন দর্জি, মুন্সীগঞ্জঃ বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে ও বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার সকাল ১১টায় মুন্সীগঞ্জের জেলা ও উপজেলা ব্যাপি লিফলেট বিতরণ করেছে জেলা বিএনপি।

মুন্সীগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও বেগম খালেদা জিয়ার রাজনৈতিক উপদেষ্টা আলহাজ্ব মোঃ আঃ হাই এর নেতৃত্বে মুন্সীগঞ্জ জেলা বিএনপি অফিস হতে সুপার মার্কেট, পৌরমার্কেট, বাসষ্ট্যান্ড এলাকাসহ উপজেলার দোকান-পাট ও সাধারণ জনগণের হাতে হাতে লিফলেট তুলে দেন।

 

এ সময়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সেচ্ছাসেবক দলের সভাপতি মীর সরাফত আলী সপু, সদর থানা বিএনপির সভাপতি আলহাজ্ব মহিউদ্দিন আহমেদ, মুন্সীগঞ্জ জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক আঃ আজিম স্বপন, জেলা যুবদলের সভাপতি তারিক কাশেম খান মুকুল, আইনজীবী ফোরামের নেতা এ্যাডঃ তোতা মিয়া, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মাসুদ রানা, সদর থানা সভাপতি মহসিনসহ বিএনপি ও এরসহযোগী অংঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

মুন্সীগঞ্জ কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি মীর সরাফত আলী সপু সাধারণ জনগণের হাতে লিফলেট প্রদানকালে বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা দেওয়ার উদ্দেশ্য হল তাকে রাজনৈতিক ভাবে হয়রানি করা। মিথ্যা,বানোয়াট এবং বিরোধীদলকে নিশ্চিহ্ন করার নীল নকশারই অংশ হিসেবে তাকে একেরপর এক মিথ্য ও হয়রানীমূলক মামলা দেওয়া হচ্ছে।

সাবেক পল্লী উন্নয়ন ও সমবায় উপমন্ত্রী ও মুন্সীগঞ্জ জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব আঃ হাই বলেন, দক্ষিণ এশিয়ার অন্যতম গণতান্ত্রিক সংগঠনকে নিঃশেষ করার জন্যই আওয়ামী সরকার বারবার চেষ্টা চালিয়ে যাচ্ছে। আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা ও হয়রানি মুলক মামলা দিয়ে সাজা প্রদান করে জেলখানায় বন্দি করে রেখেছে। সময় হলে আমরাও এর উচিৎ জবাব দিবো। আপনারা তৈরী খাকবেন। আমরা জনগনকে সাথে নিয়ে আপনাদের বিচার গণ আদালতে করবো ইনশাল্লাহ।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আমি ঢাকা চলে গেলেও মনটা পরে থাকবে বোরহানউদ্দিন ও দৌলতখানের মানুষের মাঝে

মোঃ সাইফুল ইসলাম আকাশ, বোরহানউদ্দিন উপজেলা প্রতিনিধি!! আমি ঢাকা চলে গেলেও আমার ...