বুধবার | ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ই সফর, ১৪৪৩ হিজরি | সন্ধ্যা ৭:৩৫
Home / খেলাধুলা / ১১৫ রানে অলআউট হয়েও ৩২ রানে জিতলো ওয়েস্ট ইন্ডিজ

১১৫ রানে অলআউট হয়েও ৩২ রানে জিতলো ওয়েস্ট ইন্ডিজ

২০১৯ ওয়ানডে বিশ্বকাপ বাছাইপর্বের আগে নিজেদের দ্বিতীয় অনুশীলন ম্যাচে ঘাম ঝড়িয়ে জিতলো ওয়েস্ট ইন্ডিজ। আজ সংযুক্ত আরব আমিরাতকে ৩২ রানে হারায় ক্যারিবীয়রা। প্রথম ম্যাচে আফগানিস্তানের কাছে বৃষ্টি আইনে ২৯ রানে হারের লজ্জা পেয়েছিলো দু’বারের চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ।

হারারে স্পোর্টস ক্লাব মাঠে টস জিতে আজ প্রথমে ফিল্ডিং বেছে নেয় সংযুক্ত আরব আমিরাত। ব্যাটিং-এ নেমে সংযুক্ত আরব আমিরাতের বোলারদের উপর চড়াও হতে পারেনি ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যানরা। উপরের সারির প্রথম চার ব্যাটসম্যান ডাবল-ফিগারে পৌছে বিদায় নেন।

ক্রিস গেইল ১৬, এভিন লুইস ১০, সিমরন হেটমায়ার ২০ ও মারলন স্যামুয়েলস ১৫ রান করে ফিরেন। এই চার ব্যাটসম্যানের বিদায়ের পর যাওয়া-আসার মিছিল শুরু করেন ওয়েস্ট ইন্ডিজের পরের ব্যাটসম্যানরা। পরবর্তীতে আর কোন ব্যাটসম্যানই ডাবল-ফিগারে যেতে পারেননি।

ফলে ৩৩.৪ ওভারে ১১৫ রানে গুটিয়ে যায় ওয়েস্ট ইন্ডিজ। সংযুক্ত আরব আমিরাতের পক্ষে ইমরান হায়দার ৪টি উইকেট নেন।

ওয়েস্ট ইন্ডিজকে ১১৫ রানে গুটিয়ে দিয়ে ম্যাচ জয়ের স্বপ্ন দেখতে শুরু করে সংযুক্ত আরব আমিরাত। কিন্তু ব্যাটিং-এ নেমে স্বপ্নের বাস্তবায়ন ঘটাতে পারেনি তারা। ওয়েস্ট ইন্ডিজের পেসার কেমার রোচ, অফ-স্পিনার অ্যাসলে নার্স ও বাঁ-হাতি স্পিনার নিকিতা মিলারের বোলিং নৈপুন্যে ২৯ ওভারে ৮৩ রানেই গুটিয়ে যায় সংযুক্ত আরব আমিরাত। দলের পক্ষে আদনান মুফতি ১৪, অধিনায়ক রোহান মুস্তফা-সাইমান আনোয়ার ১২ রান করে করেন। ওয়েস্ট ইন্ডিজের মিলার ৫টি, রোচ ৩টি ও নার্স ২টি উইকেট নেন।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শ্রীলঙ্কা সফর স্থগিতের পর সুখবর পেল টাইগাররা

খেলাধুলা ডেস্ক : শ্রীলঙ্কা সফর স্থগিত হওয়ার পরেই অন্য আরেকটি সফর চূড়ান্তের ...