মঙ্গলবার | ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | সকাল ৯:৪৬
Home / সারাদেশ / নরসিংদীর রায়পুরায় গণপিটুনিতে ‘সন্ত্রাসী’ নিহত

নরসিংদীর রায়পুরায় গণপিটুনিতে ‘সন্ত্রাসী’ নিহত

নরসিংদীর রায়পুরায় গণপিটুনিতে পিচ্ছি কামাল (২৯) নামে এক সন্ত্রাসী নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত ১০টায় জেলার রায়পুরা উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের আগানগর খেয়াঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মো. কামাল হোসেন ওরফে পিচ্ছি কামাল উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের করিমগঞ্জ কান্দাপাড়া এলাকার জামাল উদ্দিনের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, পিচ্ছি কামাল পুলিশের তালিকাভুক্ত একজন নামকরা সন্ত্রাসী। তার বিরুদ্ধে রায়পুরা থানা ও আশপাশের থানাগুলোতে বেশ কয়েকটি ডাকাতি, পুলিশের উপর হামলা, অস্ত্রসহ চাঁদাবাজির মামলা রয়েছে। সে দীর্ঘদিন যাবত এলাকাতে সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে আসছে। তার অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ। এমন কি তার অত্যাচারে তারই জন্মদাতা বাবা বাড়ি ছাড়তে বাধ্য হয়। গত কয়েকমাস যাবত পুলিশি গ্রেফতার এড়াতে কামাল গ্রাম ছেড়ে গাঢাকা দিয়েছে।

আরও জানা যায়, পুলিশ তাকে গ্রেফতার করতে তার বাড়িতে অভিযান চালালে সে তার সন্ত্রাসী বাহিনী নিয়ে পুলিশের উপর হামলা করে এতে কয়েকজন পুলিশ সদস্য আহত হয়। এরপর থেকে কামাল পলাতক রয়েছে। গতকাল রাতে সে নদী পথে এলাকায় ঢোকার জন্য আগানগর খেয়াঘাট এলাকায় এসে পৌঁছুলে এলাকাবাসী তার উপস্থিতি টের পেয়ে তাকে ধাওয়া করে। পরে গণপিটুনিতে তার মৃত্যু হয় এবং মেঘনা নদীর পাড়ে লাশ ফেলে রাখে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কামাল ওরফে পিচ্ছি কামাল একজন চিহ্নিত সন্ত্রাসী তার বিরুদ্ধে রায়পুরা থানা ছাড়াও জেলার অন্যান্য থানায় একাধিক ডাকতি, পুলিশের উপর হামলা, অস্ত্রসহ চাঁদাবাজির মামলা রয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিশ্ব মানবাধিকার দিবসে বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার সাংবাদিক সোসাইটির র‍্যালি

নিজস্ব প্রতিবেদক : বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার ...