মঙ্গলবার | ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি | রাত ১:৩৮
Home / প্রচ্ছদ / খালেদা জিয়ার মুক্তির দাবীতে মুন্সিগঞ্জ জেলা বিএনপির মানববন্ধন কর্মসূচি

খালেদা জিয়ার মুক্তির দাবীতে মুন্সিগঞ্জ জেলা বিএনপির মানববন্ধন কর্মসূচি

আবু হানিফ, ঢাকাঃ আজ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মুন্সিগঞ্জ জেলা বিএনপি কর্তৃক আয়োজিত জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব আব্দুল হাই এর নেতৃত্বে জেলা প্রধান কার্যালয়ের সামনে থেকে পৌর সুপার মার্কেট হয়ে বাস ষ্ট্যান্ড পর্যন্ত মানববন্ধন কর্মসূচি পালন করেন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে আব্দুল হাই বলেন, যে এই ফ্যাসিবাদী সরকার একটি জালিম সরকার তারা বিএনপি নেতা ও কর্মীদের ভাবে জেল জুলুম মামলা হামলা দিয়ে আন্দোলনের গতিরোধ করার অপচেষ্টা চালাচ্ছে, যা কখনো এই বাংলার জনগন মেনে নিবেনা। তিনি আরও বলেন বেগম খালেদা জিয়া একজন গনতন্ত্রকামী আপোষহীন নেত্রী তাকে কোন প্রলোভন বা চাপের মাধ্যমে ভয় ভিতি দেখিয়ে নির্বাচন থেকে বিরত রাখতে পারবেনা ইনশাল্লাহ। বাংলাদেশ জাতীয়তাবাদী দলের বিজয় আমরা ফিরিয়ে আনবো, এই সরকার পুলিশ ও প্রশাসনের উপর ভর করে নিজেদের লাইফ সাপোর্ট হিসেবে কোন রকম টিকিয়ে আছেন, তাই পুলিশ ভাইদের বলছি আপনারা প্রজাতন্ত্রের কর্মচারী তা জনগনের বন্ধু বা সেবক হিসেবে নিজেদের নিরপেক্ষতা বজায় রাখুন। বিএনপি সংঘাতের রাজনিতি করেনা, বিএনপি শান্তিতে বিশ্বাসী, তাই আমরা শান্তিপূর্ণ কর্মসূচি করি তাতেও বাধা দিয়ে সেখান থেকেও নেতা কর্মীদের অন্যায়ভাবে গ্রেপ্তার করছে। অবিলম্বে বেগম খালেদা জিয়া ও তারেক রহমান সহ সকল নেতা কর্মীদের নিঃশর্ত মুক্তির দাবী জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল কুদ্দুস ধীরেন, সহ সভাপতি আতাউর রহমান বাবুল, সদর বিএনপির সভাপতি মহিউদ্দিন আহমেদ, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সাবেক যুগ্ন-সম্পাদক মাসুম খান ভি.পি, গজারিয়া উপজেলা সাংগঠনিক রনি মাস্টার, জেলা যুবদলের সভাপতি তারিক কাসেম খান মুকুল, সাধারণ সম্পাদক ইকবাল সম্রাট, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আওলাদ হোসেন উজ্জ্বল, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মু্হাম্মদ মাসুদ রানা, প্রচার সম্পাদক হুমায়ন আহমেদ, সদর সভাপতি মহাসিন, শহর সভাপতি আরিফ আহমেদ, সিনিঃ সহ-সভাপতি শফিকুল হাসান তুষার, সহ অন্যান্য নেতৃবৃন্দ প্রমুখ।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আমি ঢাকা চলে গেলেও মনটা পরে থাকবে বোরহানউদ্দিন ও দৌলতখানের মানুষের মাঝে

মোঃ সাইফুল ইসলাম আকাশ, বোরহানউদ্দিন উপজেলা প্রতিনিধি!! আমি ঢাকা চলে গেলেও আমার ...