মঙ্গলবার | ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | সন্ধ্যা ৭:০২
Home / সারাদেশ / চট্রগ্রাম বিভাগ / চট্টগ্রামে কেন্দ্রীয় যুবলীগ নেতার বাসা লক্ষ্য করে গুলি

চট্টগ্রামে কেন্দ্রীয় যুবলীগ নেতার বাসা লক্ষ্য করে গুলি

চট্টগ্রাম মহানগরীর নন্দনকানন এলাকায় যুবলীগের কেন্দ্রীয় উপ-অর্থবিষয়ক সম্পাদক হেলাল আকবর চৌধুরী বাবরের বাসা লক্ষ্য করে গুলি করেছে দুর্বৃত্তরা।

হামলার সময় যুবলীগ নেতা বাসায় ছিলেন না। গুলি লেগেছে বাবরের গাড়ি ও বাড়ির দেয়ালে। কারা এবং কেন এই হামলা করেছে, সেটি স্পষ্ট নয়। আর এই ঘটনায় মামলা হয়েছে অজ্ঞাতনামাদের বিরুদ্ধে।

কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসীম উদ্দিন এ তথ্য নিশ্চিত করে জানান, রবিবার রাত সাড়ে ১১টার দিকে এই ঘটনা ঘটে। ঘটনার পরে রাতেই অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে মামলা করা হয়েছে।

ছাত্রনেতা শিবু প্রসাদ চৌধুরী সাংবাদিকদের বলেন, ‘বাবর ভাই ঢাকায় আছেন। তার সাদা জিপটি ডিসি হিলের অদূরে নিজ বাড়ির সামনে পার্ক করা ছিল। ড্রাইভারসহ সবাই বাড়িতে রাতের খাবার খাচ্ছিলেন। এ সময় নীল রঙের একটি প্রাইভেট কার দ্রুত গতিতে এসে উপর্যুপরি চার রাউন্ড গুলি করে। তিন রাউন্ড গুলি তার গাড়িতে লাগে। এক রাউন্ড বাড়ির দেয়ালে বিদ্ধ হয়।’

এ ঘটনার পর বাবরের অনুসারী নেতাকর্মীরা তার বাসার সামনে জড়ো হয়ে বিক্ষোভ করেন। এ সময় বিক্ষুব্দরা নন্দনকান ও জুবলী রোড এলাকায় কয়েকটি গাড়ি ভাঙচুর করে।

পুলিশ কর্মকর্তা জসীম উদ্দিন বলেন, ‘দুর্বৃত্তরা নীল রঙের একটি প্রাইভেট কারে এসে গুলি করে বোস ব্রাদার্সের সামনে দিয়ে গাড়ি চালিয়ে রাইফেল ক্লাবের দিকে চলে গেছে বলে জানতে পেরেছি। ঘটনাস্থলে গিয়ে গাড়িতে দুটি গুলির চিহ্ন পাওয়া গেছে। একটি গাড়ির জানালার কাঁচে, অন্যটি গাড়ির বডিতে। এলাকার সিসিটিভির ফুটেজ সংগ্রহ করা হয়েছে। কারা এই ঘটনা ঘটিয়েছে আমরা খতিয়ে দেখছি।’

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিশ্ব মানবাধিকার দিবসে বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার সাংবাদিক সোসাইটির র‍্যালি

নিজস্ব প্রতিবেদক : বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার ...