বুধবার | ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | রাত ১২:৫০
Home / সারাদেশ / ব্রাহ্মনবাড়িয়ায় ট্রাকের নিচে পরে গুরতর অাহত

ব্রাহ্মনবাড়িয়ায় ট্রাকের নিচে পরে গুরতর অাহত

রতন পারভেজ, ব্রাহ্মনবাড়িয়া: শনিবার সন্ধ্যায় অাখাউড়া মোগড়া বাজার মসজিদ রোডে ট্রাকের নিচে পরে এক মহিলা গুরতর অাহত হয়। অাহত মহিলা হলেন মোগড়া গ্রামের দিনমজুর নুর মিয়ার মেয়ে রিনা বেগম ( ২৬) স্বামী বাবুল মিয়া রিক্সা চালক।

রিনা বেগম স্থানীয় একটি ইট ভাটার শ্রমিকদের রান্নার কাজ করত। প্রত্যক্ষদর্শী পিঠা দোকানদার সুমন মিয়া বলেন গাড়িটি মসজিদের পাশে দাঁড়ানো ছিল। কোন একজন গাড়িটিকে স্টার্ট দিতেই গাড়িটি সামনের দিকে না যেয়ে পেছন দিকে চলে আসে। মহিলাটি গাড়ির পেছনে থাকায় তার উপর দিয়ে এসে অামার পিঠার দোকানটি ভেঙ্গে মসজিদের দেওয়ালে গিয়ে লাগে। উপস্থিত লোকজন তাকে অাখাউড়া হাসপাতালে নিয়ে যায়।

সরেজমিনে গিয়ে গাড়িটির ছবি তুলতেই গাড়িটি দ্রুত সেখান থেকে সরিয়ে ফেলে। গাড়ির মালিক অালি হোসেন কে গারির নাম্বার এর কথা জিজ্ঞাসা করলে সে গাড়ির নাম্বার নাই বলে দ্রুত সেখান থেকে চলে যায়। মসজিদ রোডের দোকানদার শাহালম ও অন্যান্য লোকজন জানায়, অাকবর হোসেন ও অালি হোসেন একটি ডেকোরেটারের মালিক। তাদের ডেকোরেটারের মালামাল বহন করার জন্য এই ট্রাকটি ব্যবহার করে। গাড়িটির নির্দিষ্ট কোন ড্রাইভার নাই, এই ডেকোরেটারের লোকজনই গাড়িটি চালায়। এলাকার লোকজন এই দুর্ঘটনার জন্য তাদের অসচেনতাকেই দায়ি করেন।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিশ্ব মানবাধিকার দিবসে বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার সাংবাদিক সোসাইটির র‍্যালি

নিজস্ব প্রতিবেদক : বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার ...