রবিবার | ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৩শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি | বিকাল ৪:১৯
Home / সারাদেশ / ঢাকা বিভাগ / গাজীপুরে বাংলাদেশ হিন্দু মহাজোটের প্রতিবাদ সভা অশোক রায়ের উপর সন্ত্রাসী হামলার ঘটনায়

গাজীপুরে বাংলাদেশ হিন্দু মহাজোটের প্রতিবাদ সভা অশোক রায়ের উপর সন্ত্রাসী হামলার ঘটনায়

গাজীপুর সংবাদদাতা : বাংলাদেশ হিন্দু মহাজোটের ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয় নগর উপজেলার সভাপতি অশোক রায় এর উপর মধ্যযুগীয় কায়দায় বর্বরোচিত সন্ত্রাসী হামলায় তীব্র নিন্দা ও প্রতিবাদ মুখর এক সভায় বক্তব্য রাখেন গাজীপুর জেলা হিন্দু মহাজোটের সভাপতি শ্রী রঞ্জন গোস্বামী, সাধারণ সম্পাদক রঘুনাথ বর্মন, গাজীপুর মহানগর হিন্দু মহাজোট এর সভাপতি আশীষ কুমার অঞ্জন, সাধারন সম্পাদক নেপাল চন্দ্র পাল, যুগ্ন সাধারণ সম্পাদক দিলীপ গোস্বামী, প্রধান সমন্বয়কারী মতিলাল দাস, উপজেলা কমিটির সভাপতি দীপক সাহা প্রমূখ। প্রতিবাদমূখর এ সভায় জোরালো বক্তব্য রাখেন গাজীপুর জেলা মহানগর হিন্দু মহাজোটের কালচার সেক্রেটারি ইঞ্জিনিয়ার প্রদীপ দত্ত।
বক্তারা বলেন, বিগত দিনে ঘটে যাওয়া নানা সন্ত্রাসী কর্মকান্ডে একের পর এক বলীর পাঠা হচ্ছে এই সমাজের সাধারণ সহজ সরল মানুষ গুলো। বক্তারা এহেন নারকীয় ঘটনার পুনরাবৃত্তি যেনো আর না হয় সেদিকে দৃষ্টি রাখার জন্য সরকারের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সজাগ থাকার আহ্বান জানান ।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আন্তর্জাতিক মানবাধিকার দিবসে ‍বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার সাংবাদিক সোসাইটি ডেমরা শাখার উদ্দ্যোগে মাক্স বিতরন, মানববন্ধন ও র‌্যালী অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : গতকাল ১০ ডিসেম্বর ২০২০ইং বিশ্ব স্বীকৃত আন্তর্জাতিক মানবাধিকার দিবসে ...