সোমবার | ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৪ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি | রাত ৩:৩৯
Home / প্রচ্ছদ / চলে গেলেন বিএনপি নেতা শামসুল ইসলাম

চলে গেলেন বিএনপি নেতা শামসুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক: সাবেক তথ্যমন্ত্রী ও বিএনপির স্থায়ী কমিটির সাবেক সদস্য এম শামসুল ইসলাম মারা গেছেন। বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে গুলশানের ইউনাইটেড হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ছাড়েন। (ইন্না ইলাইহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে শামসুল ইসলামের বয়স হয়েছিল ৮৬ বছর। তিনি দুই ছেলে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার স্ত্রী আনোয়ারা সুফিয়া ইসলাম ২০১৫ সালের ৩ জুন মারা যান। তার বড় ছেলে সাইফুল ইসলাম জি নাইনের প্রতিষ্ঠাতা সদস্য ছিলেন।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান ঢাকাটাইমসকে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গতকাল রাতে হঠাৎ অসুস্থ হলে শামসুল ইসলামকে গুলশানের ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থা আজ দুপুর দুইটার দিকে মারা যান তিনি।

শায়রুল কবির আরও জানান, আজ বাদ মাগরিব গুলশানের আজাদ মসজিদের জানাজার পর মরদেহ হিমঘরে রাখা হবে। শুক্রবার সকাল নয়টায় জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় জানাজা শেষে মরদেহ নেয়া হবে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে। দ্বিতীয় দফা জানাজা শেষে মরদেহ নেয়া হবে মুন্সীগঞ্জে। সেখানে বাদ জুমা জানাজা শেষ মুন্সীগঞ্জের সুখবাসপুরে পারিবারিক কবরাস্থানে তাকে দাফন করা হবে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আমি ঢাকা চলে গেলেও মনটা পরে থাকবে বোরহানউদ্দিন ও দৌলতখানের মানুষের মাঝে

মোঃ সাইফুল ইসলাম আকাশ, বোরহানউদ্দিন উপজেলা প্রতিনিধি!! আমি ঢাকা চলে গেলেও আমার ...