১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | বিকাল ৫:৫৪
Home / অপরাধ / রাজশাহীর চারঘাট থেকে অস্ত্রসহ জঙ্গি গ্রেফতার

রাজশাহীর চারঘাট থেকে অস্ত্রসহ জঙ্গি গ্রেফতার

জেলা সংবাদদাতা: রাজশাহীর চারঘাট থেকে পিস্তল ও জিহাদি বইসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃত লোকমান হাকিম পুলিশের তালিকাভুক্ত জঙ্গি বলে জানিয়েছে র‌্যাব। আজ বৃহস্পতিবার ভোরে চারঘাট উপজেলার হলিদাগাছি এলাকা থেকে র‌্যাব তাকে গ্রেফতার করে।

এসময় তার কাছ থেকে তিন রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল ও দুইটি জিহাদি বই উদ্ধার করা হয়। দুপুরে র‌্যাব-৫ এর সদর দপ্তরে লোকমানকে সাংবাদিকদের সামনে হাজির করা হয়।

র‌্যাব-৫ এর উপ-অধিনায়ক মেজর এসএম আশরাফুল ইসলাম জানান, মহানগর পুলিশের বেলকুপুর থানার মাহেন্দ্রা গ্রামের আলিম উদ্দিনের ছেলে লোকমান হাকিম নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জামায়াতুল মুজাহিদীন বাংলাদেশ জেএমবির সক্রিয় সদস্য। তার নেতৃত্বে এলাকায় জিহাদি দাওয়াত ছাড়াও উগ্রবাদী বই বিতরণ ও বিভিন্ন সময় দলীয় বৈঠকের মাধ্যমে জেএমবিকে সংগঠিত করে করে আসছিল।

মেজর আশরাফুল আরও বলেন, টিউবয়েলের মিস্ত্রী পরিচয় দিয়ে লোকমান জেএমবির কর্মকাণ্ড পরিচালনা করে আসছিলেন। নতুন সদস্য সংগ্রহের দায়িত্ব পালন করছিলেন। মতিহারের জোকাবিলে তিনি শারীরিক ও অস্ত্র চালানোর প্রশিক্ষণ নেন বলেও লোকমান র‌্যাবের কাছে স্বীকার করেছেন।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিমানের সিটের নিচে মিললো দেড় কোটি টাকার স্বর্ণ

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বোয়িং-৭৭৭ মডেলের উড়োজাহাজের দুটি সিটের নিচ থেকে ১৬টি ...