সোমবার | ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | রাত ৮:৫৯
Home / রাজনীতি / খালেদা জিয়া বারবার ভুল করছেন : নৌ পরিবহন মন্ত্রী

খালেদা জিয়া বারবার ভুল করছেন : নৌ পরিবহন মন্ত্রী

বিডিবাংলা ডেস্ক : বিএনপি অংশগ্রহণ না করলেও ২০১৪ সালের নির্বাচন আন্তর্জাতিক মহলে গ্রহণযোগ্যতা পেয়েছে উল্লেখ করে নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খান বলেছেন, বিএনপি রাজনীতির হিসাব মিলাতে পারছে না, অ্যালজেবরা মিলাতে যেমন সূত্র জানতে হয় তেমনি রাজনীতির কিছু সূত্র আছে। সেই সূত্র জানেন না বলেই খালেদা জিয়া বারবার ভুল করছেন।

বুধবার সকালে পটুয়াখালীর গলাচিপা উপজেলার বুড়াগৌরাঙ্গ নদীতে বদনাতালি ও চরশিবা রুটে ফেরি সার্ভিস উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

এ সময় মন্ত্রী প্রশ্ন তুলেন এতিম ফান্ডের টাকা চুরি করায় খালেদা জিয়ার সাজা হয়েছে সেখানে সরকারের দায়দায়িত্ব কোথায়? আদালত তার জামিন দেবে কিনা তার দায় দায়িত্বও সরকারের নয়, আদালতের। বিচারকদের ওপরে সরকারের প্রভাব খাটানোর কোন সুযোগ নেই বলেও মন্তব্য করেন তিনি।

পরে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত পথ সভায় অংশগ্রহণ করে বর্তমান সরকার যে উন্নয়নের ধারাবাহিকতা সৃষ্টি করেছে আগামীতেও সেই ধারাবাহিকতা রক্ষা করতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে ভোট দেয়ার আহ্বান জানান মন্ত্রী।

বদনাতলী ও চরশিবা রুটে ১৯ কিলোমিটার নদী পথে এই ফেরি সার্ভিস শুরু হওয়ায় দেশের সড়ক যোগাযোগের সঙ্গে বিচ্ছিন্ন চরাঞ্চলের কয়েক লাখ মানুষ যুক্ত হলো।

এ সময় স্থানীয় সংসদ সদস্য আ.খ.ম জাহাঙ্গির হোসাইন, পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক হেমায়েত উদ্দিনসহ বিআইডব্লিউটিএ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তরা উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

একান্ত সাক্ষাৎকারে গাজীপুরের টঙ্গী পূর্ব থানা আওয়ামী যুবলীগ এর সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ লিটন উদ্দিন সরকার বলেন, রাজনীতি যেনো হয় দেশ ও জনগনের কল্যাণে

আবুল বাশার পলাশ!! মোঃ লিটন উদ্দিন সরকার, পিতা মোঃ মোসলেম উদ্দিন সরকার, ...