শুক্রবার | ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই সফর, ১৪৪৩ হিজরি | বিকাল ৩:৫৫
Home / বিনোদন / শ্রীদেবীর মৃত্যু: যা বলল আদালত

শ্রীদেবীর মৃত্যু: যা বলল আদালত

বলিউডের প্রথম সুপারস্টার নায়িকা শ্রীদেবী মারা যাওয়ার ইতিমধ্যে আড়াই মাস পার হয়েছে। দুবাইয়ের একটি হোটেল কক্ষের বাথরুমের বাথটাবে দম আটকে মারা গিয়েছিলেন তিনি। অভিনেত্রীর সেই আকস্মিক মৃত্যুর পর গত মার্চে ভারতের সুপ্রিম কোর্টে একটি পিটিশন ফাইল করেছিলেন পরিচালন সুনীল সিং। সে সময় তিনি দাবি করেছিলেন, ‘নায়িকার মৃত্যু নিয়ে অনেক রহস্য রয়েছে। তাই এটির তদন্ত পুনরায় শুরু করা হোক।’

কিন্তু পরিচালক সুনীল সিংয়ের করা সেই সেই দাবি শুক্রবার খারিজ করে দিয়েছে ভারতের শীর্ষ আদালত। স্পষ্ট জানিয়ে দেয়া হয়েছে, শ্রীদেবীর মৃত্যু নিয়ে ভারতীয় সুপ্রিম কোর্ট কোনো ধরণের হস্তক্ষেপ করবে না। আদালতের এমন রায়ের ফলে দ্বিতীয়বারের মতো নিরাশ হতে হল বলিউড পরিচালক সুনীলকে।

এর আগে গত মার্চেই দিল্লি কোর্টে একটি জনস্বার্থ মামলা করেছিলেন সুনীল। সে সময় তার দাবি ছিল, দুবাইয়ের যে হোটেলে শ্রীদেবীর মৃত্যু হয়েছিল সেই হোটেলেই পরিবারের সঙ্গে ছিলেন নায়িকা। তাছাড়া অভিনেত্রীর মৃত্যু নিয়ে হোটেল কর্মীরা যে তথ্য দিয়েছিলেন তার উল্টোটা প্রচার করা হয়েছিল বলেও তিনি অভিযোগ করেছিলেন। সে সময় দিল্লির হাইকোর্টও পরিচালক সুনীলের আবেদন খারিজ করে দিয়েছিল। এর পরেই তিনি দারস্থ হন শীর্ষ আদালতের।

প্রসঙ্গত,  গত ২৪ ফেব্রুয়ারি শনিবার রাত ১১টা নাগাদ দুবাইয়ের জুমেইরা এমিরেটস হোটেলের ২২০১ নং রুমের বাথরুমে বাথটাবের পানিতে দম আটকে মারা যাওয়া নায়িকা শ্রীদেবী ভাইয়ের ছেলে মোহিত মারওয়ারের বিয়েতে অংশ নেয়ার জন্য সেখানে গিয়েছিলেন।  তার এই মৃত্যু নিয়ে তখন অনেক নাটক হয়। পরে তিনদিন বাদে নায়িকার মরদেহ ভারতে এনে মুম্বাইয়ের ভিলে পার্লের সেবাসমাজ শ্মশানে শেষকৃত্য সম্পন্ন করা হয়।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনায় আক্রান্ত মাফিয়া ডন দাউদ ইব্রাহিম

পর্দার আড়ালে ২৪.কম নিউজ ডেস্ক!! আন্ডারওয়ার্ল্ডেও করোনা থাবা। মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) ...