বৃহস্পতিবার | ১৬ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ৯ই সফর, ১৪৪৩ হিজরি | রাত ১০:৩৬
Home / প্রচ্ছদ / খুলনার সুষ্ঠ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চাচ্ছে বিএনপি: তোফায়েল

খুলনার সুষ্ঠ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চাচ্ছে বিএনপি: তোফায়েল

ডেস্ক রিপোর্ট: আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি এমন একটা রাজনৈতিক দল যাদের কোনো নীতি নেই। সদ্য সমাপ্ত খুলানা সিটি নির্বাচন প্রক্রিয়াকে সারা দেশের মানুষ প্রশংসা করেছে। কিন্তু বিএনপি এই অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে নানান কথা বলছে।

শনিবার দুপুরে উপজেলা সদরের ইলিশা ইউনিয়নে ভিজিএফ (মত্স্য) কর্মসূচির আওতায় জেলেদের মধ্যে চাল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে ৩২’শ জেলের মাঝে বিনামূল্যে প্রত্যেককের মাঝে ৪০ কেজি করে চাল বিতরণ করা হয়।

বাণিজ্যমন্ত্রী বলেন, বিএনপির চারিত্রিক বৈশিষ্ট হচ্ছে ভালোকে খারাপ বলা আর খারাপকে ভালো বলা। বর্তমান নির্বাচন কমিশন দক্ষতার সাথে রংপুর সিটি কর্পোরেশন, ব্রাহ্মণবাড়ীয়া, গাইবান্ধা উপ-নির্বাচনসহ সকল নির্বাচন সফলতার সাথে সম্পন্ন করেছে। কোনো স্থানে প্রশ্ন ওঠেনি।

তোফায়েল বলেন, বিএনপি স্বপ্ন দেখে এই দেশে আবার তত্তাবধায়ক সরকার হবে। এটা স্বপ্নই থেকে যাবে কোনোদিন বাস্তবায়ন হবেনা। আগামী সংসদ নির্বাচন হবে সংবিধান অনুসারে এই সরকারের অধীনে। সরকার প্রধান থাকবেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আমি ঢাকা চলে গেলেও মনটা পরে থাকবে বোরহানউদ্দিন ও দৌলতখানের মানুষের মাঝে

মোঃ সাইফুল ইসলাম আকাশ, বোরহানউদ্দিন উপজেলা প্রতিনিধি!! আমি ঢাকা চলে গেলেও আমার ...