১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | বিকাল ৩:৪৯
Home / প্রচ্ছদ / খালেদা জিয়ার মুক্তির সঙ্গে আগামী জাতীয় নির্বাচনের কোন সম্পর্ক নেই: ড. হাছান মাহমুদ

খালেদা জিয়ার মুক্তির সঙ্গে আগামী জাতীয় নির্বাচনের কোন সম্পর্ক নেই: ড. হাছান মাহমুদ

ডেস্ক রিপোর্ট: আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির সঙ্গে আগামী জাতীয় নির্বাচনের কোন সম্পর্ক নেই।তিনি বলেন, কারণ তিনি (খালেদা জিয়া) রাজবন্দী নন, দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত হয়ে তিনি করাগারে রয়েছেন।

হাছান আরও বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ জেলে থাকায় যেমন নির্বাচন অনুষ্ঠানে কোন সমস্যা হয়নি তেমনি খালেদা জিয়া কারাগারে থাকলেও নির্বাচন অনুষ্ঠানে কোন সমস্যা হবে না।

আজ সোমবার সকালে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে ফিলিস্তিনে নির্বিচারে মানুষ হত্যার প্রতিবাদে আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের উদ্যোগে আয়োজিত এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সংগঠনের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান দুর্জয়ের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য গোলাম মাওলা নকশেবন্ধী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কামাল চৌধুরী প্রমুখ।

হাছান মাহমুদ বলেন, বিএনপিকে শুধুমাত্র খালেদা জিয়া ও তারেক রহমান নিয়ে ব্যস্ত না থেকে আগামী জাতীয় নির্বাচনের প্রস্তুতি নেয়া উচিত।

তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার আর কোন সুযোগ থাকবে না। কারণ বিএনপি ওই নির্বাচনে অংশ না নিলেও অনেক রাজনৈতিক দল অংশ নেয়ার জন্য ইতিমধ্যে প্রস্তুতি গ্রহণ করছে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঢাকা জেলা আ. লীগের সম্মেলনের মঞ্চ প্রস্তুত, আসছেন নেতাকর্মীরা

আওয়ামী লীগের ঢাকা জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে রাজধানীর শেরেবাংলা নগরে ...