মঙ্গলবার | ২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | বিকাল ৪:৫২
Home / খেলাধুলা / লিভারপুলের আক্রমণভাগকে সমীহ করলেও নিজেদেরই সেরা ভাবছেন রোনাল্ডো

লিভারপুলের আক্রমণভাগকে সমীহ করলেও নিজেদেরই সেরা ভাবছেন রোনাল্ডো

খেলাধুলা ডেস্ক : রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড ক্রিস্টিয়ানো রোনাল্ডো চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালকে সামনে রেখে প্রতিপক্ষ লিভারপুলের আক্রমনভাগকে সমীহের চোখেই দেখছেন। যদিও তার মতে নিজ দল রিয়াল মাদ্রিদই এক্ষেত্রে এগিয়ে রয়েছে।

এ সম্পর্কে পর্তুগীজ এই তারকা বলেছেন, ‘দুই বছর আগের স্মৃতি তারা আমাকে মনে করিয়ে দিচ্ছে যখন তিনজন দ্রুততম খেলোয়াড় মাদ্রিদের আক্রমণভাগ নিয়ন্ত্রণ করতো।’

এর আগে লিভারপুলের চির প্রতিদ্বন্দ্বী হিসেবে রোনাল্ডোর ম্যানচেস্টার ইউনাইটেডে খেলার অভিজ্ঞতা রয়েছে। এবার ক্যারিয়ারে পঞ্চম চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জয়ের লক্ষ্যে মাঠে নামবেন এই রিয়াল সুপারস্টার। মাদ্রিদও টানা তৃতীয় শিরোপার জন্য লড়াই করবে। আর গত দুই আসরের মত এবারও শিরোপা নিজেদের কাছে রেখে দেবার ব্যাপারে দারুন আত্মবিশ^াসী রোনাল্ডো, ‘লিভারপুলের প্রতি আমার অগাধ শ্রদ্ধা রয়েছে। কিন্তু আমি মনে করি মাদ্রিদ কিছুটা হলেও এগিয়ে। আমরা যে ইতিহাত রচনা করেছি সেটা সবাইকে বুঝতে হবে। এখন সেই অভিজ্ঞতা আবারো কাজে লাগানোর সুযোগ এসেছে। এটা হবে আরো একটি ইতিহাস। আমরা সত্যিকার অর্থেই এর জন্য পুরোপুরি প্রস্তুত।’

চলতি মাসের শুরুতে মৌসুমের দ্বিতীয় এল ক্ল্যাসিকোতে গোঁড়ালির ইনজুরিতে পড়েছিলেন রোনাল্ডো। যা নিয়ে পুরো দল বেশ শঙ্কায় ছিল। যদিও গত সপ্তাহে ভিয়ারেলের বিপক্ষে লিগের শেষ ম্যাচে প্রায় ঘন্টাখানেক মাঠে ছিলেন রোনাল্ডো। শেষ ১০টি লিগ ম্যাচে রোনাল্ডো ১৭টি গোল করেছেন। এ সম্পর্কে তিনি বলেছেন, শনিবারের ফাইনালের জন্য আমি পুরো ফিট। আশা করছি সম্ভব হলে গোলও পাব। কিন্তু গুরুত্বপূর্ণ হচ্ছে দলের জয়। এখানে মুখ্য নয় কে গোল করলো, ইতিহাস কিভাবে রচিত হলো।

এবারের লা লিগায় বার্সেলোনার থেকে ১৩ পয়েন্ট পিছিয়ে তৃতীয় স্থান নিয়েই গ্যালাকটিকোকে সন্তুষ্ট থাকতে হয়েছে। আর তাই চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জিতে কিছুটা হলেও এই হতাশা ভুলতে চায় রিয়াল। রোনাল্ডোর বলেন, এই শিরোপাটা আমি অনেক পছন্দ করি। এখানে জিততে হলে বিশে^র সেরা দলগুলোকে হারাতে হয়। চ্যাম্পিয়ন্স লিগে আমার এবারের মৌসুমটা দারুন কেটেছে। গ্রুপ পর্বের সবকটি ম্যাচে গোল পেয়েছি। ব্যক্তিগত ভাবে এটা আমাকে দারুনভাবে উৎসাহিত করছে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আফগানিস্তানের ক্রিকেটার রশিদ খানের মায়ের ইন্তেকাল

মোঃ মামুন আহমেদ!! আফগানিস্তানের তারকা ক্রিকেটার রশিদ খানের মা আর নেই (ইন্নালিল্লাহি ...