৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | বিকাল ৫:২১
Home / জাতীয় / মাদক সম্রাট সংসদেই আছে, তাদের ফাঁসিতে ঝুলান: এরশাদ

মাদক সম্রাট সংসদেই আছে, তাদের ফাঁসিতে ঝুলান: এরশাদ

ডেস্ক রিপোর্ট:  জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান এইচএম এরশাদ বলেছেন, মাদক নির্মূলের নামে বন্দুকযুদ্ধে নির্বিচারে হত্যা করা হচ্ছে। যাদের হত্যা করা হচ্ছে তারা কারা আমরা জানি না। মাদক সম্রাটতো সংসদেই আছে, সরকারকে বলবো আগে তাদেরকে বিচারের মাধ্যমে ফাঁসিতে ঝুলান।

বুধবার রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনির্য়াস ইনিস্টিউট মিলনায়তনে দলের কেন্দ্রেীয় কমিটি আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

এরশাদ বলেন, এভাবে বিনা বিচারে মানুষকে হত্যা করা যায় না। প্রত্যেক নাগরিকেরই সাংবিধানিকভাবে বিচার পাওয়ার অধিকার আছে। কোথাও এর নজির নেই। বিশ্ব এটা মেনে নেবে না। মাদক নির্মূলে সংসদের আসন্ন বাজেট অধিবেশনেই সর্ব্বোচ্চ শাস্তি মৃত্যুদ-ের বিধান রেখে আইন করার দাবি জানান তিনি।

রাজধানীর যানজট প্রসঙ্গে তিনি বলেন, যানজটের কারণে প্রতিদিন ৫১ লাখ ঘণ্টা অপব্যয় হচ্ছে। হাজার হাজার কোটি টাকা ক্ষতি হচ্ছে দেশের। এ থেকে পরিত্রাণ পেতে হলে বিকেন্দ্রীকরণ করতে হবে। প্রাদেশিক শাসনব্যবস্থা করতে হবে। সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- বিরোধীদলীয় নেতা ও জাপার সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ, পানিসম্পদ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, জাপার কো-চেয়ারম্যান জিএম কাদের, দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ, জিয়া উদ্দিন আহমেদ বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা ও হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন প্রমুখ।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শুধু চিকিৎসার মাধ্যমে ডেঙ্গু মোকাবিলা সম্ভব নয়: স্বাস্থ্যমন্ত্রী

শুধু চিকিৎসার মাধ্যমে ডেঙ্গু মোকাবিলা সম্ভব নয়। এজন্য সিটি কর্পোরেশনসহ স্থানীয় সরকার ...